| বাংলার জন্য ক্লিক করুন
   * শ্রীপুরে ট্রেনের নিচে বাবা-মেয়ে আত্মাহুতির ঘটনায় গ্রেফতার-১   * রাম নাথ কোভিন্দকে শেখ হাসিনার অভিনন্দন   * টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : স্পিকার   * বিএনপির লন্ডন মার্কা সহায়ক সরকার জনগণ মানবে না : ওবায়দুল কাদের   * শিগগিরই বিচারকদের শৃঙ্খলা বিধির গেজেট: আইনমন্ত্রী   * নির্বাচন কমিশনের সচিব পরিবর্তন   * সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে চায় : স্বরাষ্ট্রমন্ত্রী   * চিকুনগুনিয়া রোগীর বাড়ি গিয়ে চিকিৎসা দেবে ঢাকা দক্ষিণ সিটি   * ‘আকাশ সংস্কৃতিতে যা ক্ষতিকর তা বর্জন করুন’   * সবার সহযো‌গিতায় দুর্যোগ মোকা‌বিলা : ত্রাণমন্ত্রী  
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
চিকিৎসার জন্য ভারতে যাচ্ছেন আল্লামা শফী

অনলাইন ডেস্ক,ফাইল ছবি :

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া হচ্ছে। হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও হাটহাজারী পৌরসভা হেফাজতের সভাপতি মাওলানা মীর ইদরিস সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উন্নত চিকিৎসার জন্য আজ চট্টগ্রাম থেকে ভারত যাওয়ার উদ্দেশ্যে ঢাকায় গেছেন আল্লামা শফী। তিনি আজ এবং আগামীকাল ঢাকার একটি মাদরাসায় অবস্থান করবেন। শনিবার একটি ফ্লাইটে ভারত যাবেন তিনি।

মাওলানা ইদরিস আরও জানান, ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি মাওলানা আরশাদ মাদানী আল্লামা শফীর চিকিৎসার বিষয়টি দেখাশোনা করবেন। আল্লামা শফীর সঙ্গে সফরসঙ্গী হিসেবে থাকছেন তার ছোট ছেলে মাওলানা আনাস মাদানী ও ব্যক্তিগত সহকারী মাওলানা শফিউল আলম।

চিকিৎসার জন্য ভারতে যাচ্ছেন আল্লামা শফী
                                  

অনলাইন ডেস্ক,ফাইল ছবি :

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া হচ্ছে। হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও হাটহাজারী পৌরসভা হেফাজতের সভাপতি মাওলানা মীর ইদরিস সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উন্নত চিকিৎসার জন্য আজ চট্টগ্রাম থেকে ভারত যাওয়ার উদ্দেশ্যে ঢাকায় গেছেন আল্লামা শফী। তিনি আজ এবং আগামীকাল ঢাকার একটি মাদরাসায় অবস্থান করবেন। শনিবার একটি ফ্লাইটে ভারত যাবেন তিনি।

মাওলানা ইদরিস আরও জানান, ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি মাওলানা আরশাদ মাদানী আল্লামা শফীর চিকিৎসার বিষয়টি দেখাশোনা করবেন। আল্লামা শফীর সঙ্গে সফরসঙ্গী হিসেবে থাকছেন তার ছোট ছেলে মাওলানা আনাস মাদানী ও ব্যক্তিগত সহকারী মাওলানা শফিউল আলম।

আগামীকাল বাচসাস নির্বাচন
                                  

বিনোদন রিপোর্টার:
ঐতিহ্যবাহী বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) নির্বাচন ২০১৭-২০১৯ আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। জাতীয় প্রেসক্লাবে ভোট গ্রহণসহ দিনব্যাপী নির্বাচনী নানা কার্যক্রম চলবে। এর মধ্যে সকাল ১০টায় শুরু হবে বার্ষিক সাধারণ সভা। দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। এর মধ্যে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত জুম্মার নামাজ ও খাবারের জন্য এক ঘন্টা ভোট গ্রহণ বিরতি থাকবে। বিরতির পর দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বাচসাস নির্বাচনে এবারই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হবে। এবার মোট ভোটার ৪৬৮ জন।
এবারের নির্বাচনে রহমান-নিশান ও লিটন-দর্পন নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। মোট ২১টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪২ জন প্রার্থী। এর মধ্যে রহমান-নিশান প্যানেলে সভাপতি পদে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান। লিটন-দর্পন প্যানেলে সভাপতি পদে লিটন এরশাদ ও সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান দর্পন।
এছাড়া দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সহসভাপতি পদে বাদল আহমেদ, সীমান্ত খোকন, এনাম সরকার ও কামরুজ্জামান বাবু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে হামিদ মোহাম্মদ জসিম ও এম এস রানা। অর্থ সম্পাদক পদে নবীন হোসেন ও নাসিম রুমী। সাংগঠনিক পদে সৈকত সালাহউদ্দিন ও তানভীর তারেক। আন্তর্জাতিক ও গবেষণা পদে রিমন মাহফুজ ও মাহমুদ মানজুর। মহিলা বিষয়ক পদে আবিদা নাসরিন কলি ও আনজুমান আরা শিল্পী। সংস্কৃতি ও ক্রীড়া রেজাউর রহমান রিজভী ও দাউদ হোসেন রনি। প্রচার ও প্রকাশনা পদে আবদুল্লাহ জেয়াদ ও সেখ সেলিম। দফতর পদে মইনুল হক রোজ ও নিপু বড়–য়া।
কার্যনির্বাহী সদস্য পদে ৯টি পদের জন্য লড়ছেন ১৮ জন। তারা হলেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি, রাহাত সাইফুল, রফিকুর রহমান রেকু, সাহাবুদ্দিন মজুমদার, মঈন আবদুল্লাহ, ইসরাফিল শাহীন, আলী হোসেন রকিব, আহমেদ তেপান্তর, মাহফুজুর রহমান, শেখ রাজিয়া সুলতান ও লুৎফর রহমান খান।
এবার মোট ৭ জন নির্বাচন কমিশনার নির্বাচন পরিচালনার দায়িত্বে আছেন। তারা হলেন ফরিদ বাশার, ফাল্গুনী হামিদ, মাঈনুল হক ভ’ইয়া, মাহবুবুর রহমান আলমগীর, রেজাউল করিম শামীম, আবুল হোসেন মজুমদার ও এরফানুল হক নাহিদ।

তাহসান-মিথিলার সংসারও ভেঙে গেছে?
                                  

অনলাইন ডেস্ক :

সাম্প্রতিক সময়ে সংসার ভাঙার খবর নিয়ে আলোচনায় আসেন শোবিজ অঙ্গনের দুই পরিচিত মুখ নিলয় ও শখ। ভালোবেসে ২০১৫ সালে বিয়ে করলেও এখন আর বনিবনা হচ্ছে না তাদের। আর তাই সম্প্রতি ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি। গণমাধ্যমে এমন সংবাদের সপ্তাহের মাথায় এবার শোনা যাচ্ছে শোবিজ অঙ্গনের আলোচিত দম্পতি হিসেবে পরিচিত তাহসান ও মিথিলাও পরস্পরকে ডিভোর্স দিচ্ছেন!

তারকাদের সংসার গড়া আর ভাঙা নাকি সময়ের ব্যাপার! তারপরেও শোবিজ অঙ্গনে কেউ কেউ থাকেন যারা শোবিজ অঙ্গনের সমস্ত গুঞ্জন মাড়িয়ে নিজের ব্যক্তিগত, দাম্পত্য জীবনকে সমুন্নত রাখেন। এমনই দম্পতি ছিলেন তাহসান ও মিথিলা। তবে এবার শোনা যাচ্ছে, তাহসান ও মিথিলার মধ্যে বিবাহিত জীবনের ইতি ঘটতে যাচ্ছে!

আর এমন খবরই সোশাল সাইটে চাওড় হয় মঙ্গলবার (১৮ জুলাই)। বিশেষ করে ফেসবুকে তাহসান ও মিথিলা দম্পতির ডিভোর্সের খবরটি প্রথম শোনা যায়। যেখানে তাহসান ও মিথিলার ভক্তরা হতাশা প্রকাশ করে স্ট্যাটাস দিচ্ছেন। কারো কারো স্ট্যাটাসে বলা হয়েছে, অনেকদিন ধরেই নাকি তাহসান ও মিথিলার মধ্যে বনিবনা হচ্ছিল না। এমনকি বেশ কয়েকদিন ধরেই তারা আলাদা থাকছেন বলেও মন্তব্য করেন অনেকে। 

রবিউল কমল নামের একজন স্ট্যাটাসে বলেন, এক বছর আগে থেকেই তাহসান মিথিলা আলাদা থাকছেন। তাদের সংসার যে ভাঙছে এটা এক বছর আগে থেকেই জানা ছিলো। কিন্তু বলতে বারণ ছিলো। 

রবিউল কমলের মতো এরকম আরও বহুজন ফেসবুকে তাহসান-মিথিলার ছবিসহ সংসার ভাঙার খবরটি ফেসবুকে শেয়ার করে হাতাশা প্রকাশ করেন।

সাদিয়া চৌধুরী লিখেছেন, তাহসান-মিথিলার ডিভোর্স ইজ ইট ট্রু নিউজ? ওএমজি কান্ট বিলিভ, এদের মতো কাপলের ডিভোর্স হলে আর কিসের কি ড্যাম ইট...।

ইশিকা আলবিনা বৃষ্টি লিখেছেন, আমি মানতে পারছি না। তাহসান-মিথিলার ডিভোর্স, সত্যি কি ওদের বিচ্ছেদ ঘটল।

নূর আলম মাহি লিখেছেন, তাহসান-মিথিলার জুটি ভেঙে গেল। ডিভোর্স হয়ে গেল। মিথিলা ৩০২ ধারা মামলাও করেছে তাহসানের বিপক্ষে। এর চেয়ে খারাপ সংবাদ আর কী হতে পারে?

বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েই কণ্ঠশিল্পী হিসেবে পরিচিত হয়ে উঠেন মেধাবী ছাত্র তাহসান। সে সময় মিথিলার সঙ্গে পরিচয়। তারপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট সেই প্রেম বিয়েতে রূপ নেয়। ফেসবুকে ভাইরাল হওয়া তাহসান-মিথিলার বিয়ে ভাঙার খবরটি যদি সত্যি হয়, তাহলে ইতি ঘটছে তাদের মধ্যে ১১ বছরের দাম্পত্য জীবনের!

নৌকায় ভোট চাইলেন শাবানা
                                  

অনলাইন ডেস্ক :

অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল— নির্বাচনে যাবেন শাবানার স্বামী ওয়াহিদ সাদেক। যুক্তরাষ্ট্র প্রবাসী এ দম্পতির যশোরে আসা-যাওয়ায় এমন খবর চরাউ হয়েছিল। এবার কিংবদন্তি নায়িকা নৌকা প্রতীকে ভোট চাইলেন।

জানা যায়, আগামী জাতীয় নির্বাচনে যশোর-৬ আসনে নৌকা প্রতীকে গ্রিন সিগন্যাল পেয়েছেন ওয়াহেদ সাদেক। মঙ্গলবার সকালে কেশবপুরের বড়েঙ্গা গ্রামে নিজ উদ্যোগে নির্মিত মসজিদ ও কোরআন শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন ওয়াহিদ সাদেক। সেখানে উপস্থিত ছিলেন শাবানাও।

এ নায়িকা বলেন, ‘কেশবপুরে আমার শ্বশুর বাড়ি। আপনারা আমার আত্মীয়। আমি আপনাদের অভিনন্দন জানাচ্ছি। আপনারা আমাদের সঙ্গে থাকলে এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবো। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।’

ওয়াহিদ সাদেক বলেন, ‘জনগণ চাইলে আমি নির্বাচন করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে গ্রিন সিগন্যাল দিয়েছেন। সেইভাবে আমি কাজ শুরু করে দিয়েছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের পাশে আজীবন থাকতে চাই।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক এমপি আবদুল হালিম, প্রধান অতিথি ছিলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, খলনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এবং ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউছুপ খান পাঠান।

উল্লেখ্য, শাবানা অভিনয় ছেড়েছেন ১৯৯৭ সালে। এরপর থেকে তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। শুধু চলচ্চিত্রই নয়, কিছুদিন পর দেশও ছাড়েন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রে পাড়ি জমান ২০০০ সালে। সর্বশেষ শাবানা যুক্তরাষ্ট্র থেকে দেশে এসেছেন গেল মে মাসে।

বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার
                                  

অনলাইন ডেস্ক :

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় ছবি ‘হামারা দিল আপকে পাস হ্যায়’তে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর। তারপর আর কোনও ছবিতেই একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। আবারও ১৭ বছর পর তারা আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। তবে এই ছবিতে অনিল কাপুর ও রাইসুন্দরীকে দেখা যাবে না জুটিতে বরং ঐশ্বরিয়াকে প্রেম করতে দেখা যাবে তার থেকে বয়সে অনেক ছোট একজনের সঙ্গে। এই ছবিতে বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার।

শেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। এইরকম এক ব্যতিক্রমী জুটিকে নিয়ে শোরগোলও ছিল যথেষ্ট। কিন্তু বড়পর্দায় তাদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। আবারও বলিউড পেতে চলেছে এক ব্যতিক্রমী জুটিকে। আর তাদের মধ্যে একমাত্র কমন ফ্যাক্টর ঐশ্বরিয়া রাই বচ্চন। যদিও এখনও অবধি ঠিক হয়নি যে, কে থাকছেন রাইসুন্দরীর বিপরীতে। রাজকুমার রাও না ভিকি কৌশল কাকে দেখা যাবে ঐশ্বরিয়ার সঙ্গে? তা নিয়েই জল্পনা।

একদিকে বলিউডের এই মুহূর্তের সবচেয়ে এক্সপেরিমেন্টাল অভিনতা রাজকুমার, যার বিপরীতে ঐশ্বরিয়াকে দেখার অপেক্ষা অবশ্যই থাকবে তার ভক্তদের। অন্যদিকে বি-টাউনের নতুন সেনসেশন ভিকি কৌশল। পরিচালক মেঘনা গুলজারের পরবর্তী ছবিতে যাঁকে দেখা যাবে আলিয়া ভাটের সঙ্গে।

আগস্ট মাসে শুরু হবে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সংগীতশিল্পী। শোনা যাচ্ছে এই ছবিতে সত্যিই গান গাইবেন তিনি। ইতিমধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও।

উইকএন্ডে অভিনয় ছেড়ে রং-তুলি তুলে নিলেন প্রিয়ঙ্কা
                                  

অনলাইন ডেস্ক:

যিনি অভিনয় করেন, তিনি ছবিও আঁকেন।

সলমন খান এঁকে দেখিয়েছেন। এ বার প্রিয়ঙ্কা চোপড়াও এঁকে দেখালেন।

এই মুহূর্তে বেশ ব্যস্ত প্রিয়ঙ্কা। ‘কোয়ান্টিকো’র সেকেন্ড সিজনের জন্য সপ্তাহ জুড়েই চলছে তার শুটিং। আাবার উইকএন্ডে চলছে তাঁর হলিউড ডেবিউ মুভি ‘বেওয়াচ’-এর প্রোমোশন। এ সবের ফাঁকেই একটু সময় বের করে নিলেন। রবিবারের ছুটিতে ক্যানভাস ভরালেন নানা রঙে। ইনস্টাগ্রামে সে ছবিও শেয়ার করেছেন পিগি চপস

প্রিয়ঙ্কার ঘনিষ্ঠ সূত্রে খবর, কো-স্টার ইয়াসমিন আল মাসরি আর অভিনেতা-পরিচালক মাইকেল দেসান্তের থেকে আঁকার টিপস নিচ্ছেন তিনি। তবে শুধুমাত্র শখ মেটানোই নয়। শোনা যাচ্ছে, আঁকা নিয়ে রীতিমতো পড়াশোনাও শুরু করবেন তিনি।

তবে তার আগে মাসরি বা দেসান্তের মতো বন্ধুদের কাছেই আঁকিবুকির যাবতীয় কারিকুরি শিখে নিচ্ছেন প্রিয়ঙ্কা।

আবার স্কুলে যেতে চান সানি
                                  

অনলাইন ডেস্ক:

নামী অভিনেত্রী। সেই বয়স পেরিয়েও গিয়েছে। তাই বলে কি স্কুলে যেতে নেই?

সিনেমা, আইটেম ডান্স সবটাই হয়েছে। এ বার একটু পড়াশোনা করতে চান সানি লিওন। আর সেই জন্যই ফের স্কুলে যেতে চান তিনি।

কিন্তু কী এমন হল, যাতে আবার স্কুলে ভর্তি হতে চাইলেন সানি লিওন? আসলে অভিনয়, নাচে হাত পাকিয়ে এ বার একটু অন্য সিলেবাসে মন দিতে চাইছেন নায়িকা। সানির ইচ্ছা, চিত্রনাট্য আর এডিটিং-এ হাত দেবেন। তবে যেমন তেমন ভাবে নয়, রীতিমতো পড়াশোনা করে মাঠে নামতে চাইছেন সানি। আর সেই কারণেই স্ক্রিপ্ট রাইটিং এবং এডিটিং-এর কোর্সে ভর্তি হতে চান অভিনেত্রী।

হঠাৎ কেন এই ইচ্ছা? সানি জানালেন, ‘‘বহু দিন ধরেই এই কোর্সটা করতে চাইছিলাম। অবশেষে সেই সুযোগ পেয়েছি। আমি খুবই উচ্ছ্বসিত।’’ জানা গিয়েছে, এই কোর্সটি করার জন্য লস অ্যাঞ্জেলসে পাড়ি দিয়েছেন নায়িকা। সেখানেই এ বার পড়াশোনা শুরু করবেন তিনি।

অন্যের সঙ্গে নিজের তুলনা করবেন না : কেট উইন্সলেট
                                  

অনলাইন ডেস্ক:

টাইটানিক খ্যাত অভিনয়শিল্পী কেট উইন্সলেট। দীর্ঘ অভিনয়জীবনে একাডেমি অ্যাওয়ার্ড, গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড, গ্র্যামি অ্যাওয়ার্ডসহ বহু পুরস্কার ভরেছেন ঝুলিতে। বয়স ৪০ ছাড়িয়েছে, এখনো তিনি ঝলমলে তরুণ। ফেসবুকভিত্তিক অলাভজনক সংগঠন উই ডের আয়োজনে গত ২২ মার্চ লন্ডনে বক্তব্য দিয়েছেন এই অস্কারজয়ী অভিনয়শিল্পী। বলেছেন তাঁর লড়াইয়ের গল্প।

আমি কেট উইন্সলেট। বার্কশেয়রের রেডিংয়ে আমার জন্ম। আমরা তিন বোন, এক ভাই। মা ছিলেন দারুণ রাঁধুনি। তাঁর আরেকটা গুণ, তিনি চমৎকার গল্প বলতে পারতেন। বাবা ছিলেন একজন পোস্টম্যান, একজন ভ্যানচালক, একজন ক্রিসমাস ট্রি বিক্রেতা, আরও বিচিত্র ধরনের কাজ তিনি করেছেন। আর হ্যাঁ, তিনি একজন অভিনয়শিল্পীও ছিলেন। অভিনয় তাঁর পকেটে কিছু যোগ করেনি, তবু কাজটা তিনি ভালোবাসতেন। এই শিল্পের প্রতি আমার ঝোঁক সম্ভবত তাঁর কাছ থেকেই পাওয়া। স্কুলে গণিত, ইংরেজি, ইতিহাস...কোনো বিষয়ই আমার ভালো লাগত না। আমার ভালো লাগত নাটক। সমস্ত আবেগ ছিল নাটক ঘিরে।
স্কুলের নাটকে আমি কখনোই তেমন ভালো কোনো চরিত্র পাইনি। পরির চরিত্র, কুমিরের চরিত্র এমনকি কাকতাড়ুয়ার চরিত্রেও সানন্দে অভিনয় করেছি। চরিত্রটা ছোট হোক, বড় হোক, সব সময় নিজের সেরাটা দিতে চেষ্টা করেছি। বাবা বলতেন, কিছু পেতে হলে কিছু দিতে হয়। অতএব পরিশ্রম অব্যাহত রাখো। আমি যথাসাধ্য সেই চেষ্টাই করেছি। ফলাফলও পেয়েছি। স্কুলে একমাত্র নাটকের ক্লাসেই আমি ‘এ’ পেয়েছিলাম। হ্যাঁ, আমার স্কুলজীবনে এই একটাই ‘এ’ গ্রেড ছিল।
কিন্তু আজ এই মঞ্চে দাঁড়িয়ে কথা বলার সাহস আমি কোথায় পেলাম? সত্যি বলছি, সিনেমায় অভিনয় করার সাহসও আমার ছিল না। তাহলে এত দূর পথ কীভাবে পাড়ি দিলাম? বলছি।
স্কুলে পড়ার সময় মায়ের সঙ্গে স্যান্ডউইচের দোকানে কাজ করা শুরু করেছিলাম। অতএব যেখানেই কোনো ‘অডিশন’-এর খবর পেতাম, সেখানেই ছুটে যাওয়ার মতো হাতখরচ উপার্জনের একটা পথ হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমি শুধু অডিশন দিয়েই যাচ্ছিলাম, কোনো চরিত্রেই কাজের সুযোগ হচ্ছিল না। আমি সব সময় নিজেকে অন্যের সঙ্গে তুলনা করতাম। স্কুলে সবাই আমাকে ‘ভোটকু’ বলে খ্যাপাতো। অভিনয় করতে চাইতাম বলে আমাকে নিয়ে হাসাহাসি করত, জ্বালাতন করত। মনে আছে, একবার আমাকে স্কুলের আলমারির ভেতর আটকে রেখে সবাই হো হো করে হাসছিল। আমি সুন্দরী ছিলাম না। ‘তোমার সৌভাগ্য যে মোটা মেয়েদের চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছ।’ এমন কথাও শুনতে হয়েছে। আর বারবার শুনতে হয়েছে একটি বাক্য,‘আমরা যা খুঁজছি, তুমি তা নও, কেট।’
মানুষের নির্দয়তা দেখে ভীষণ অসহায় লাগত। বিশ্বাস করতে শুরু করেছিলাম, আমি অসুন্দরী। অন্যের দেওয়া ‘সুন্দর’-এর সংজ্ঞার সঙ্গে আমি খাপ খাই না, এই ব্যর্থতা আমাকে কষ্ট দিত। অতএব আমি ভয় পেতে শুরু করলাম। ধরে নিলাম, অভিনয় আমাকে দিয়ে হবে না।
কিন্তু এটাই তো আমার আবেগের জায়গা! নিজেকে নিজে বললাম, আমি অভিনয়ই করতে চাই! অভিনয় আমাকে আনন্দ দেয়। যে আনন্দ নিজেই নিজেকে উপহার দিয়েছি, সেটা তো অন্য কেউ কেড়ে নিতে পারে না। অন্যের কথায় তো আমি আমার স্বপ্ন বিসর্জন দেব না।
তো আমি কী করলাম?
হাল ছাড়লাম না। লড়াই চালিয়ে গেলাম।
লোকের বাজে মন্তব্য আমি অগ্রাহ্য করেছি। বিশ্বাস করেছি নিজেকে। আমাকে এ সবকিছুর ঊর্ধ্বে উঠে ভাবতে হয়েছে, কঠোর পরিশ্রম করতে হয়েছে। ভালোবাসার জিনিসটা পেতে হলে গোঁয়ার হতে হয়। বিশ্বাস করতে হয়, আমি এটার যোগ্য। কখনো কখনো এই বিশ্বাস করাটাই সবচেয়ে কঠিন।
একদিন একটা অডিশনে হাজির হয়েছি। চুলটা ভালো না, পা-গুলো বেশি বড়, শরীরের গঠনটা মিলছে না...এসব যুক্তিতে অডিশনে একের পর এক মেয়েরা বাদ পড়ছিল। আমি দাঁড়িয়েছিলাম লাইনের সবচেয়ে পেছনে। কিন্তু নির্বাচকদের সামনে যখন দাঁড়িয়েছি, তখন আমার সমস্ত মনোযোগ কেন্দ্রীভূত ছিল। তারা বলেছিলেন, ‘কেট, তুমি কি প্রস্তুত?’ আর আমি বলেছিলাম, ‘আপনারা আমাকে গ্রহণ করতে প্রস্তুত তো!’
হ্যাঁ, আমি মনে মনে বলেছিলাম, ‘হে পৃথিবী, আমাকে গ্রহণ করতে তুমি কি প্রস্তুত?’ আমি আমার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে গেছি। আর এভাবেই একদিন...একদিন রেডিং শহরের স্যান্ডউইচের দোকানে কাজ করা মেয়েটি, সবচেয়ে অপ্রত্যাশিত প্রার্থীটি কিনা ডাক পেল টাইটানিক ছবির রোজ চরিত্রে অভিনয়ের জন্য! ভাবতে পারেন, সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ছবি এটি!
আপনি যেখান থেকেই আসেন না কেন, আপনি যেকোনো কিছু করতে পারবেন। বিশ্বাস করুন। ভয়কে জয় করা সম্ভব। যদি আমি হেরে যাই, লোকে কী বলবে...এসবের তোয়াক্কা করবেন না। আপনি ‘আপনি’ হয়েই অন্যের সামনে দাঁড়ান। অন্যের সঙ্গে নিজের তুলনা করা বন্ধ করুন। আপনি যা, আপনি তা-ই।
ঠিক এ কাজটাই আমি করেছিলাম। ওরা যখন বলেছে, এই চরিত্রের সঙ্গে তোমাকে মানায় না। আমি বলেছি, তাতে কী? আমি এমনই। এটাই আমি। আমি, কেট উইন্সলেট!

টয়লেট বানালেন অক্ষয়!
                                  

অনলাইন ডেস্ক:

সিনেমার প্রচারে মানুষ অনেক কিছুই করে। তবে এত অভিনব কাজ অক্ষয় কুমারের আগে কেউ করেছেন বলে মনে হয় না। এই অভিনেতা নিজের সিনেমার প্রচারের জন্য একটি টয়লেট নির্মাণ করেছেন। তবে অবশ্যই সেটি নিজের জন্য নয়। ভারতের একটি গ্রামের অধিবাসীদের ব্যবহারের জন্য এটি তৈরি করেছেন তিনি।

গতকাল শনিবার একটি টুইট বার্তায় অক্ষয় নিজেই এ কথা জানিয়েছেন। ভারতের খরগাও বিভাগের সংসদ সদস্য ও মন্ত্রী নরেন্দ্র সিং তোমারকে নিয়ে তাঁর এলাকায় একটি টয়লেট নির্মাণ করেছেন তিনি। অক্ষয় কুমারের আসন্ন ছবি ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির প্রচারের জন্যই এটি করা। তবে ছবি প্রচারের জন্য হোক বা নিজ তাগিদে, কাজটি তো মহৎ।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদির উদ্যোগে ‘সোয়াচ ভারত অভিযান’ ক্যাম্পেইন থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি তৈরি করা হয়েছে। এখানে অক্ষয়ের সঙ্গে অভিনয় করেছেন ভূমি পেডনেকার। সম্পূর্ণ নতুন ধরনের এই প্রেমের ছবির পোস্টার প্রকাশিত হয়েছে গত বৃহস্পতিবার। ইন্ডিয়া টুডে।

লোপেজ চমৎকার নারী: নতুন সম্পর্ক নিয়ে রড্রিগেজ
                                  
অনলাইন ডেস্ক:
সাবেক মার্কিন বেজবল খেলোয়াড় অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে মার্কিন অভিনেত্রী জেনিফার লোপেজ নতুন সম্পর্কে জড়িয়েছেন, এটা পুরনো খবর। তবে এটা নিয়ে এর আগে মুখ খুলেননি লোপেজ বা রড্রিগেজ। এবারই প্রথমবার তা স্বীকার করলেন।
 
এবিসি’র টকশোতে রড্রিগেজ লোপেজের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা বলেন। উল্লেখ্য, আন্তর্জাতিক গণমাধ্যমে কয়েক সপ্তাহ ধরে লোপেজ ও রড্রিগেজ প্রেম নিয়ে খবর রটেছে। বেশ কয়েকবার দুজনকে একসঙ্গেও দেখা গেছে।
 
রড্রিগেজ বলেন, আমরা খুব ভালো সময় কাটাচ্ছি। ও খুব চমৎকার, চমৎকার একজন নারী এবং আমার সঙ্গে দেখা হওয়া মানুষদের মধ্যে সবচেয়ে তীক্ষ্ণ সে। একজন দুর্দান্ত মা-ও।
 
লোপেজের সম্পর্কে তিনি আরো বলেন, লোপেজ খুব সাদামাটা জিনিস পছন্দ করে। আমি বলতে চাইছি ও খুব, খুব সাদামাটা একজন মানুষ। পরিবারকে ভালোবাসে। ও খুব ভালো বোনও।
 
লোপেজের সাবেক স্বামী মার্ক অ্যান্থনি। এ দম্পতির জমজ সন্তান রয়েছে। অন্যদিকে রড্রিগেজের নিজেরও দুই সন্তান রয়েছে। তার সাবেক স্ত্রী সিনথিয়া স্কুর্টিস। খবর- ডেইলি মেইল।
বোনের দেখানো পথেই এগুচ্ছেন পরিনীতি চোপড়া
                                  

অনলাইন বিনোদন ডেস্ক:

অভিনয়ের জন্যই মূলত তাকে চেনে পুরোবিশ্ব। তবে যশরাজ ফিল্মের পরবর্তী ছবি ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবির জন্য পরিনীতি চোপড়া যখন গান গাওয়ার ঘোষণা দেন তখন হয়তো অনেকেই ভ্রু কুঁচকেছেন। নিজের বড় বোন প্রিয়াঙ্কা চোপড়া এরইমধ্যে আন্তর্জাতিক অঙ্গনে সঙ্গীতশিল্পী হিসেবে নিজের অবস্থান তৈরি করেছেন। একই পথেই যেন এগুচ্ছেন পরিনীতি চোপড়া। ‘মানা কে হাম ইয়ার নাহি’ শিরোনামের গানটি প্রকাশের পর অনেকেই অবাক হচ্ছেন আরো আগে কেন গাইতে শুরু করলেন না এই নায়িকা। কাওসার মুনিরের লেখা ও শচিন-জিগার জুটির সঙ্গীতায়োজনে টুইটারে এই গানের প্রশংসা পাচ্ছেন পরিনীতি। নিজের প্রথম গান সম্পর্কে পরিনীতি বলেন, ‘অনেক অনেক প্রশংসা এবং শুভেচ্ছা বার্তা পাচ্ছি। আবার অনেকেই আমাকে গানের বিষয়টি সিরিয়াসলি নেওয়ারও পরামর্শ দিচ্ছেন। বাবা এমনিতে আমাদের নিয়ে গর্ব করেন। ভালো লাগছে বাবাকে গর্ব করার মতো আরো একটি উপলক্ষ এনে দিতে পেরে।’

চলচ্চিত্র ও মুক্তি পাওয়া এই গানটি নিশ্চিতভাবেই পরিনীতির জন্য নতুন করে শুরু বলা যায়। অভিনেত্রী হিসেবে এই ছবির জন্য নিজের ওজন পর্যন্ত কমিয়েছেন তিনি। ‘দাওয়াত-এ-ইশক’ ও ‘কিল দিল’ ব্যবসাসফল না হওয়ায় এই চলচ্চিত্রে নিজেকে উজাড় করে দিয়েছেন। আগামী ১১ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে চলচ্চিত্রটি। দেখা যাক প্রথম গানের মতো চলচ্চিত্রটি সফল হতে পারে

সালমানের কাছে সোনাক্ষীর প্রশ্ন, সালমান কবে বিয়ে করবেন
                                  

অনলাইন বিনোদন ডেস্ক:

ইতোপূর্বে সালমান ভক্তরা সোনাক্ষী-সালমানের জুটি উপভোগ করেছেন। দেখেছেন তাদের কেমিস্ট্রি। তবে সিনেমায় সালমানের স্ত্রী হিসেবে অভিনয় করলেও যে তারা দুজনই এখনো ব্যাচেলর সেখবর সবাই জানেন। বয়সে সালমান সোনাক্ষীর ঢের বড়।
 
তবে সালমান এখনো কেন বিয়ে করছেন না, সেটা নিয়ে সব ভক্তদের যেমন মাথা ব্যাথা। তেমনি সোনাক্ষীও চিন্তা-ভাবনা কম করেন না। সেটাও বলেও দিলেন এই বলিউড নায়িকা।
 
সোনাক্ষী সিনহা যদি সাংবাদিক হতেন, সালমান খানকে কী প্রশ্ন করতেন? যেটা সকলেই জানতে চায়! অর্থাৎ কবে বিয়ে করবেন ভাইজান!
 
আগামী ছবি ‘নুর’এ সোনাক্ষীর ভূমিকা সাংবাদিকের। সত্যিই সাংবাদিক হলে তারকাদের কী প্রশ্ন করতেন।
 
সেই প্রসঙ্গে বলেছেন, ‘‘আমার বাবাকে এমন কিছু জিগ্যেস করতাম, যার উত্তরে উনি খামোশ বলতে পারতেন না! আর সালমানের কাছে সেটাই জানতে চাইতাম, যেটা সকলেই অনেকদিন ধরে জানতে চাইছে!’

গিটারের তালে দর্শক মাতালেন আইয়ুব বাচ্চু
                                  

অনলাইন ডেস্ক:
উপমহাদেশের অন্যতম সেরা গিটারিস্ট আইয়ুব বাচ্চু। গান ছাড়াও গিটার বাজিয়ে কোটি ভক্তের মনে ঠাঁই পেয়েছেন তিনি।

শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাফ্লিক্স প্রেজেন্টস ‘সাউন্ড অব সাইলেন্স’ নামের গিটার শো-তে অনুষ্ঠিত হয়। সেখানে জনপ্রিয় ব্যান্ড দল এলআরবির এই কর্ণধারের গিটারের তালে মেতে ওঠেন হল ভর্তি দর্শক।

দুই ঘণ্টাব্যাপী আয়োজিত এই গিটার শো-তে আইয়ুব বাচ্চু ও তিন সহযোদ্ধার পরিবেশনায় গিটারের ঝংকার মুগ্ধ হন সবাই। এ সময় তিনি রক ও জ্যাজের মিশেল, ডিপ পার্পল, গিটার ফিউশন, চলো বদলে যাই, সেই তুমি ছাড়াও জনপ্রিয় আরও কিছু গান গিটারের সুরে প্রকাশ করেন।

স্টেজে দাঁড়িয়ে আইয়ুব বাচ্চু বলেন, বাঙালি গান প্রিয় জাতি। বাংলাদেশের মত গান পাগল মানুষ পৃথিবীর আর কোথাও নেই।

তিনি আরও বলেন, আমাদের দেশে গায়ক জনপ্রিয়তা পায়। কিন্তু গিটারিস্টরা জনপ্রিয়তা পায় না। অথচ একজন গিটারিস্টের অবদানও কোনো অংশে কম না। তাই গিটারিস্টদের বলতে চাই, তোমরা গিটার বাজিয়ে যাও। নিজেদের অবস্থান একদিন ঠিকই মজবুত করতে পারবে।

বাংলাফ্লিক্স সূত্রে জানা গেছে, আগামীতে দেশের ছয়টি বিভাগীয় শহরে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে এবং সেটা চলতি বছরের মধ্যেই। সেখানেও গিটারের সুরে মাতাবেন আইয়ুব বাচ্চু ও তার দল।

জাস্টিন বিবারকে পরিকল্পনা নিয়ে যা করবেন জ্যাকলিন
                                  

অনলাইন বিনোদন ডেস্ক:

২৩ বছর বয়সী কানাডিয়ান সংগীতশিল্পী জাস্টিন বিবার ভারতে যাচ্ছেন। চলতি বছরের মে মাসে ভারতের মুম্বাই মাতাতে যাবেন গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী এই তারকা। ভারতে তার এই আগমনে তাকে নিয়ে একটি পরিকল্পনা করেছেন বলিউড সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে বলিউড তারকা শ্রীলঙ্কার সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ জানিয়েছেন, ভারতে জাস্টিন বিবারকে নিয়ে কী করবেন তিনি। তিনি বলেছেন, তার সফরকালে গেটওয়ে অফ ইন্ডিয়া, ইস্কনের মন্দির, কোলাবা, বান্দ্রা, এমনকী ফিল্ম সিটি ঘুরিয়ে তাকে দেখাতে চাই। নিয়ে যেতে চাই ধারাভি বস্তি এলাকাতেও। শুধু তাই নয় তিনি মরাঠী, দক্ষিণ ভারতীয় ও গুজরাটি কুইজিন খাওয়াতে চান জাসটিনকে।

এছাড়া জাসটিন বিবারের এই ট্যুরকে ‘মাল্টি-ডাইমেনশনাল’ করতে চান। তিনি নিজে বিবারের ট্যুর গাইড হয়ে সেই কাজ সমাপন করার ইচ্ছা প্রকাশ করেছেন।

বৈশাখী টেলিভিশনের আড্ডায় লাইভে থাকছেন মিষ্টি জান্নাত
                                  

অনলাইন বিনোদন ডেস্ক:

বৈশাখী টেলিভিশনের আড্ডার অনুষ্ঠান ‘আলাপ’এ অতিথি হয়ে আসছেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ছবির কাজ নিয়ে কথা বলবেন, বলবেন ব্যক্তি জীবনের অজানা কথা, ভবিষ্যৎ পরিকল্পনায় জানাবেন আগামীতে কি কি করতে চান।
 
দর্শকরাও চাইলে সরাসরি ফোন করে অতিথির সাথে কথা বলতে পারবেন। অনুষ্ঠানটি উপস্থাপনায় পারিহা। প্রযোজনা পলাশ মাহবুব। সরাসরি সম্প্রচারিত হবে সোমবার সকাল ১০টা ২০ মিনিটে।
 
উল্লেখ্য, অভিনেত্রী জান্নাত মিষ্টি অভিনীত নতুন ছবি ‘তুই আমার’। এ ছবিতে মিষ্টির সহশিল্পী হিসেবে কাজ করেছেন সাইমন সাদিক। ছবিটি পরিচালনা করেন সজল আহমেদ। ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। শিগগিরই মুক্তি পাবে।
 
মিষ্টি জান্নাত ইত্তেফাক অনলাইনকে বলেন, সিনেমার গল্পটা দারুণ। কাজও ভাল লেগেছে। আশা করছি দর্শকরা হলে গিয়ে দেখবেন। ছবিতে গল্পের পাশাপাশি সুন্দর কিছু গান রয়েছে।

শবনম ফারিয়া অবশেষে চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন
                                  

অনলাইন বিনোদন ডেস্ক:

চলচ্চিত্রে অভিনয়ের আগ্রহ থাকলেও ব্যাটেবলে টাইমিং হচ্ছিল না শবনম ফারিয়ার। তিনি অপেক্ষা করছিলেন ভালো গল্প-চরিত্রের। এমন খবর বিনোদন বিভাগে গেল সোমবার (১৩ মার্চ) প্রকাশ হয়। সপ্তাহ না যেতেই হালের জনপ্রিয় এই অভিনেত্রী জানালেন তিনি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

বললেন, ‘এতো তাড়াতাড়ি ইচ্ছেপূরণ হবে সেইটা বুঝিনি। তাও আমার সবচেয়ে প্রিয় লেখক হুমায়ূন আহমেদের উপন্যাসের গল্পে, এটাও কখনও ভাবি!’

এর আগেও অনেকগুলো চলচ্চিত্রে কাজের প্রস্তাব আসলে সেসব ফারিয়ার পছন্দ হয়নি। এবার তিনি হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এই ছবিতে তিনি নিলু চরিত্রে অভিনয় করবেন। তার সহশিল্পী হিসেবে থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দুই অভিনয় শিল্পী চঞ্চল চৌধুরী ও জয়া আহসান।

সম্প্রতি ফারিয়া ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তার ভাষ্য, ‘যদিও আমি একটু দ্বিধায় ছিলাম যে পার্শ্ব চরিত্রে কাজ করব কি না। পরে মনে হলো আমি তো সব সময় অভিনেত্রীই হতে চেয়েছি। সুতরাং যে চরিত্রে অভিনয় করার জায়গা থাকবে সেই চরিত্রই আমি করব।’

‘দেবী’ চলচ্চিত্রটি সরকারি অনুদান এবং জয়া আহসানের প্রযোজনায় নির্মিত হবে। এটি পরিচালনা করবেন অনম বিশ্বাস। ছবিতে চঞ্চল চৌধুরী মিসির আলী ও জয়া আহসান অভিনয় করবেন রেনু চরিত্রে। জানা গেছে, শিগগির দেবী ছবির নির্মাণ কাজ শুরু হবে।


   Page 1 of 15
     বিনোদন
চিকিৎসার জন্য ভারতে যাচ্ছেন আল্লামা শফী
.............................................................................................
আগামীকাল বাচসাস নির্বাচন
.............................................................................................
তাহসান-মিথিলার সংসারও ভেঙে গেছে?
.............................................................................................
নৌকায় ভোট চাইলেন শাবানা
.............................................................................................
বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বরিয়ার
.............................................................................................
উইকএন্ডে অভিনয় ছেড়ে রং-তুলি তুলে নিলেন প্রিয়ঙ্কা
.............................................................................................
আবার স্কুলে যেতে চান সানি
.............................................................................................
অন্যের সঙ্গে নিজের তুলনা করবেন না : কেট উইন্সলেট
.............................................................................................
টয়লেট বানালেন অক্ষয়!
.............................................................................................
লোপেজ চমৎকার নারী: নতুন সম্পর্ক নিয়ে রড্রিগেজ
.............................................................................................
বোনের দেখানো পথেই এগুচ্ছেন পরিনীতি চোপড়া
.............................................................................................
সালমানের কাছে সোনাক্ষীর প্রশ্ন, সালমান কবে বিয়ে করবেন
.............................................................................................
গিটারের তালে দর্শক মাতালেন আইয়ুব বাচ্চু
.............................................................................................
জাস্টিন বিবারকে পরিকল্পনা নিয়ে যা করবেন জ্যাকলিন
.............................................................................................
বৈশাখী টেলিভিশনের আড্ডায় লাইভে থাকছেন মিষ্টি জান্নাত
.............................................................................................
শবনম ফারিয়া অবশেষে চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন
.............................................................................................
উর্মিলা শ্রাবন্তি হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি
.............................................................................................
ওমরাহ হজে যাচ্ছেন এসআই টুটুল-তানিয়া আহমেদ
.............................................................................................
সঞ্জয় দত্ত আবারও মামলায় জড়াচ্ছেন
.............................................................................................
এফডিসির শিল্পী সমিতি দিতির স্মরণসভার আয়োজন করেছে
.............................................................................................
সুনীল শেঠি পিতৃহারা হয়ে গেলেন
.............................................................................................
আজ পপগুরু আজম খানের শুভ জন্মদিন
.............................................................................................
অজয়-কাজল বিয়ের ১৮ বছর পার করল
.............................................................................................
এবার হকি কোচের ভূমিকায় থাকবে অক্ষয়
.............................................................................................
মান্নাকে স্মরণ করল চলচ্চিত্র তারকারা
.............................................................................................
জয়া আহসান কলকাতার ফিল্মফেয়ারে মনোনয়ন পেলেন
.............................................................................................
১০ মার্চ আইয়ুব বাচ্চুর গিটার শো
.............................................................................................
হাবিবের দ্বিতীয় সংসার ভেঙে গেল
.............................................................................................
শাহরুখের বিরুদ্ধে মামলা
.............................................................................................
নায়ক মান্নার ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা
.............................................................................................
শাহরুখ খান বাহুবলীর সিক্যুয়ালে থাকছেন!
.............................................................................................
শচীনকে নিয়ে হবে সিনেমা
.............................................................................................
রাজনীতিতে আসছেন রজনীকান্ত
.............................................................................................
শাহরুখ ছবি থেকে শ্রেয়া ঘোষালের গান বাদ দিলেন
.............................................................................................
আবারো মিস ইউনিভার্সের রেড কার্পেটে সুস্মিতা সেন
.............................................................................................
অভিনয়ে নুসরাত তিলের এগিয়ে যাওয়া
.............................................................................................
আবারো পিপলস চয়েস অ্যাওয়ার্ড লাভ প্রিয়াঙ্কার
.............................................................................................
নায়করাজ রাজ্জাক : জীবন ও কর্ম শীর্ষক সেমিনার
.............................................................................................
ভালোবাসা দিবসে আসছে সালমার ‘মনমাঝি’
.............................................................................................
এক গানে দুই কিডস: ঐশ্বরিয়ার মেয়ে ও আমিরের ছেলে
.............................................................................................
গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হাঁটলেন প্রিয়াঙ্কা
.............................................................................................
বলিউডের বর্ষীয়ান অভিনেতা ওম পুরি মারা গেছেন
.............................................................................................
মোশাররফ করিমের কতো রূপ
.............................................................................................
৪০০ কোটিতে ‘দঙ্গল’
.............................................................................................
সাইফ-কারিনা দম্পতির ছেলের ছবি প্রকাশ
.............................................................................................
ফেসবুক লাইভে সানি লিওন
.............................................................................................
পুত্র সন্তানের মা হলেন কারিনা
.............................................................................................
মিস ওয়ার্ল্ড নির্বাচিত হলেন ক্যারিবীয় সুন্দরী স্টেফানি
.............................................................................................
শাহরুখকে ধন্যবাদ জানিয়ে সানির টুইট
.............................................................................................
পার্টি নিয়ে সোনাক্ষীর সিক্রেট
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
[ সম্পাদক মন্ডলী ]
2, RK Mission Road (5th Floor) Motijheel, Dhaka - 1203.
মোবাইল: ০১৭১৩৫৯২৬৯৬, ০১৯১৮১৯৮৮২৫ ই-মেইল : deshkalbd@gmail.com
   All Right Reserved By www.deshkalbd.com Developed By: Dynamicsolution IT [01686797756]