শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

ভৈরবে ম্যাজিস্ট্রেট চিকিৎসকসহ আরও ৫ জনের করোনা শনাক্ত

দেশকাল অনলাইন   রবিবার , ১৯ এপ্রিল ২০২০

কিশোরগঞ্জের ভৈরবে ম্যাজিস্ট্রেট, চিকিৎসকসহ নতুন করে আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার উপজেলা স্বাস্থ্য অফিস বিষয়টি নিশ্চিত করেছে। এ নিয়ে ভৈরবে ১৫ জন আক্রান্ত হলেন। আক্রান্তদের মাঝে চিকিৎসকসহ তিনজন কোয়ারেন্টিনে থাকলেও বাকি দুইজন পেশাগত কাজে মাঠে-ময়দানে ব্যস্ত ছিলেন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও তার গাড়ির চালক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অপরদিকে গত ৩ এপ্রিল থেকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ভৈরবের প্রথম করোনা আক্রান্ত রোগী পুলিশ কর্মকর্তার চিকিৎসক ছিলেন। এরপর থেকেই তিনি শহরের কমলপুর এলাকার ট্রমা সেন্টারের আইসোলেশন সেন্টারে কোয়ারেন্টিনে আছেন।

এদিকে বৃহস্পতিবার করোনায় আক্রান্ত এক শিক্ষার্থীর বাবা এবং ছোট বোনের পাঠানো নমুনা প্রতিবেদনে পজিটিভ এসেছে। ওই শিক্ষার্থী বর্তমানে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। তিনি এর আগে করোনায় আক্রান্ত একজন ফার্মাসিস্টের সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছিলেন।

অপরদিকে, কুলিয়ারচরের প্রথম করোনাভাইরাসে আক্রান্ত এক নারীর দ্বিতীয় দফায় পাঠানো নমুনা প্রতিবেদনেও পজিটিভ এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু।

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ