শনিবার , ২৫ এপ্রিল ২০২০ |

সাহরিতে ডাকতে মাইক নিয়ে বাড়ি ফেরা হলো না ২ যুবকের

অনলাইন ডেস্ক   শনিবার , ২৫ এপ্রিল ২০২০

পবিত্র রমজান উপলক্ষে এবারও সাহরির সময় এলাকাবাসীকে ডেকে দিতে উদ্যোগ নিয়েছিলেন তারা। এ জন্য বাজার থেকে মাইক নিয়ে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন ৫ যুবক। তাদের আর বাড়ি ফেরা হলো না। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই দুজন নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় চালকসহ চারজনকে।

শুক্রবার রাত ১২টার দিকে রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ড সংলগ্ন জ্ঞান বিকাশ শিশু নিকেতন স্কুলের সামনে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ড সংলগ্ন নিশ্চিন্তপুর গ্রামের আবদুল মালেকের ছেলে ফ্লেক্সিলোড ব্যবসায়ী দুলাল মিয়া (২৮) এবং একই এলাকার আবু বক্করের ছেলে রোকন (২৩)।

দুর্ঘটনায় পার্শ্ববর্তী দুর্গাপুর গ্রামের আব্দুর রৌফের ছেলে রুবেল (২৫) ও শহিদুল ইসলামের ছেলে সোহান (১৯), নিশ্চিন্তপুর গ্রামের টুটুল মিয়ার ছেলে মামুন (২২) এবং ভ্যানচালক বাবুকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জায়গীর মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ জানান, প্রতি বছরের মতো এবারও স্থানীয় কিছু যুবক পবিত্র রমজান উপলক্ষে সাহরিতে মানুষকে জাগানোর জন্য উদ্যোগ নিয়েছিল। এ লক্ষ্যে শুক্রবার রাত ১২টার দিকে জায়গীর বাসস্ট্যান্ড বাজার থেকে মাইক নিয়ে ভ্যানযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন তারা।

বাড়িতে গিয়ে রাতের খাওয়া সেরে দেড়টা বা ২টার দিকে বেরিয়ে পড়ার কথা ছিল তাদের। এ সময় বাসস্ট্যান্ড সংলগ্ন জ্ঞান বিকাশ শিশু নিকেতন স্কুলের সামনে রংপুর-ঢাকা মহাসড়ক পার হতে গিয়ে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই জায়গায় তাদের পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মিঠাপুকুর থানার উপপরিদর্শক (এসআই) বিষ্ণুপদ রায় জানান, রংপুর থেকে ঢাকাগামী একটি অজ্ঞাত ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। আহতরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ