বুধবার , ০৮ নভেম্বর ২০১৭

জেরিন খানের লড়াই

  বুধবার , ০৮ নভেম্বর ২০১৭

সালমান খানের বিপরীতে ‘বীর’ ছবিতে অভিনয়ের মাধ্যমে জেরিন খানের বলিউডে অভিষেক। এরপর বেশ কয়েকটি ছবিতে তাকে দেখা গেছে। শোবিজে যাত্রা শুরুর আগে অনেক ছোটখাটো জায়গায় কাজ করেছেন জেরিন। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সেই সময়ের অভিজ্ঞতার কথা জানালেন তিনি।

জেরিন বলেন, ‘আমি ১৭ বছর বয়স থেকে কাজ করছি। তখন অবস্থা ভালোই ছিল। কিন্তু পারিপার্শ্বিক কারণে আমাকে পড়ালেখা বাদ দিয়ে কাজ শুরু করতে হয়। সে সময় বিষয়টি অনেক কঠিন ছিল, তবে জীবনের শুরুতেই বাস্তব অভিজ্ঞতা আমাকে অনেক শক্তিশালী করেছে এবং সে কারণে আমি আজকের অবস্থানে এসেছি।

আমার প্রথম কাজ কল সেন্টারে। তখন আমাকে কেউ একজন পরামর্শ দেয় প্রচারণামূলক কাজ করার জন্য। সেগুলো বেশ আকর্ষণীয় ছিল। একদিনে আমি ৬৫০ রুপি পেতাম। এ ছাড়া আমি অনেক বাণিজ্য মেলায় অংশ নিয়েছি। গাড়ি, পোশাক এ ধরনের বিভিন্ন ব্র্যান্ডের হয়ে কাজ করেছি। অনেক সময় ব্র্যান্ডগুলো তাদের অভ্যন্তরীণ অনেক বিষয়ে মডেল হিসেবে আমার ছবি ব্যবহার করত। এ থেকে আমি কিছু বাড়তি অর্থ পেতাম এবং আমার মডেলিংয়েরও কিছুটা অভিজ্ঞতা হয়। এতে আমি অনেক শক্তিশালী ও বুদ্ধিদীপ্ত হয়ে উঠেছিলাম, যা এ ধরনের বড় শহরে চলার জন্য খুবই প্রয়োজন।

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ