বৃহস্পতিবার , ০৯ নভেম্বর ২০১৭

গত সেপ্টেম্বরে বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে একটি ছবি নিয়ে বেশ সমালোচার মুখে পড়তে হয় অভিনেত্রী মাহিরা খানকে।

নিউইয়র্কের ওই ছবি নিয়ে বিতর্ক নিজের পরিবারও যে ভালভাবে গ্রহণ করেনি সে কথাই 'রইস' নায়িকা বলেন এক সাক্ষাৎকারে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মাহিরা ওই কথা জানান বলে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।   

পাকিস্তানি এ অভিনেত্রীর ওই ছবি ভাইরাল হয় সেপ্টেম্বরে। ছবিতে রণবীরের সঙ্গে তাকে সিগারেট হাতে দেখা যায়; সিগারেট ছিল রণবীরের হাতেও।

ওই ছবি ছড়িয়ে পড়ার পর রীতিমতো সমালোচনা শুরু হয়। অনেকেই গুঞ্জন তোলেন, রণবীরের সঙ্গে বেশ রোামাঞ্চকর সময় কাটছে মাহিরার। দু'জনের মধ্যে তৈরি হয়েছে বিশেষ সম্পর্ক। 

সাক্ষাৎকারে মাহিরা এ নিয়ে বলেন, ‘ছবি নিয়ে সমালোচনায় আমিও ভেঙে পড়েছিলাম। বুঝতে পারছিলাম না কীভাবে সামাল দেব।’

মাহিরা জানান, তিনি কিছু বলার আগে রণবীর একটি বিবৃতি দিয়েছিলেন।

সম্প্রতি ‘ভার্না’ নামের একটি পাকিস্তানি ছবির শুটিং শেষ করেন মাহিরা। ছবির বিষয় নারীশক্তির উত্থান। ওই ছবির ‘পাওয়ার দ্যা গেম’ গানটি মুক্তি পাওয়ার পরই অভিনেত্রী মনে করেন, এটাই উপযুক্ত সময় রণবীর বিতর্ক নিয়ে কথা বলার।

মাহিরা বলেন, 'আমি জানি সমস্যাটা কোথায়। কারা সমালোচনা করেছিলেন। আমি ট্রোলিং নিয়ে কথা বলছি না। তবে সত্যিই যারা এই ঘটনায় হতাশ হয়েছিলেন আমি তাদের কথা বলছি। আমার দিদা এবং মামাও খুব দুঃখ পেয়েছেন। আমি তাদের কাছে ক্ষমা চেয়ে নিই।'

মাহিরা জানান, রোল মডেল হলেও তিনি একজন মানুষ। তাই ভুল তারও হতে পারে।পাকিস্তানের বহু মানুষ সেই বিতর্কের সময় তার পাশে দাঁড়িয়েছেন। দেশের এই পরিবর্তনে তিনি খুবই খুশি। 

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ