শনিবার , ১১ নভেম্বর ২০১৭

কাজী শুভর ‘সুন্দরী’ টয়া

  শনিবার , ১১ নভেম্বর ২০১৭

এফডিসিতে বিশাল সেট নির্মাণ করেই নির্মিত হয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী কাজী শুভর নতুন গান ‘সুন্দরী’র ভিডিও। ভিজ্যুয়ালাইজারের ব্যানারে নির্মিত হয়েছে গানের ভিডিওটি। গানটিতে পারফর্ম করেছেন নতুন প্রজন্মের টিভি অভিনেত্রী মুমতাহিনা টয়া। তার সঙ্গে গানটিতে কাজী শুভকেও পারফর্ম করতে দেখা যাবে। রবিউল ইসলামের জীবনের কথায় গানটির সুর ও মিউজিক আয়োজন কাজী শুভ নিজেই করেছেন।

গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘সুন্দরী’ গানটিতে শ্রোতা-দর্শকরা নতুন এক কাজী শুভকে খুঁজে পাবেন। একেবারে ভিন্নধারার গান এটি। গানের সঙ্গে মিল রেখে জাঁকজমকপূর্ণ ভিডিও তৈরি করা হয়েছে। আশা করি, গানটি দর্শক-শ্রোতাদের মন ছুঁয়ে যাবে। সেই সঙ্গে ভিডিওটিও প্রশংসিত হবে।

এতে পারফর্ম করা প্রসঙ্গে টয়া বলেন, ‘কিছু কিছু কাজ রয়েছে, যেগুলো শুরুতেই বলা যায় কতটা দর্শকপ্রিয়তা পাবে। এ গানটি তেমন একটি গান। আমার ক্যারিয়ারের অন্যতম ভালো কাজ এটি। গানটির সঙ্গে নেচে আমারও দারুণ লেগেছে। যেকোনো উৎসবে বাজানোর মতো একটি গান। ভিডিও নির্মাণে অ্যারেঞ্জের দিক থেকে কোনো অংশে কম ছিল না। গানের পাশাপাশি ভিডিওটি অসাধারণ হয়েছে। এখন দর্শক-শ্রোতারা যে ধরনের গান ও ভিডিও চান, এটি সে চাহিদা পূরণ করতে  পারবে বলে আমার বিশ্বাস।’

ম্যাক্স ব্যাগের প্রযোজনায় গানটি আজ ১১ নভেম্বর এসএ প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ