শুক্রবার , ২২ মে ২০২০ |

ময়ূরপঙ্খী শশিু কশিোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রজেঃি নং : ঢ-০৯৫৮৭) এর উদ্যোগে আজ সকালে ময়ূরপঙ্খী র্কাযালয়রে সামনে সুবধিাবঞ্ছতি শশিু ও নারীদরে মাঝে ঈদ খাদ্যসামগ্রী উপহার হসিবেে প্রদান করা হয়। ময়ূরপঙ্খীর প্রতষ্ঠিাতা চয়োরম্যান রুহতি সুমন ও ভাইস চয়োরম্যান সাথী খান সকলরে মাঝে নরিাপদ দূরত্ব বজায় রখেে খাদ্যসামগ্রী প্রদান করনে ।


রুহতি সুমন বলনে, আমাদরে সাধ্যরে মধ্যে পবত্রি ঈদকে সামনে রখেে সুবধিাবঞ্ছতি শশিু ও নারীদরে মাঝে উপহারসামগ্রী দতিে পরেে কছিুটা তৃপ্তি অনুভব করছি । আমাদরে এই র্কমসূচতিে যারা সহযোগতিা করছেনে সকলরে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি । আশা করি সকলরে সহযোগতিা নয়িমতি অব্যাহত থাকবে এবং সকলরে ক্ষুদ্র প্রচষ্টোয় দূর হবে আধাঁর, জয় হবে মানবতার ।


রুহতি সুমন তার প্রতষ্ঠিতি সংস্থা "ময়ূরপঙ্খী" এর মাধ্যমে মহামারী করোনা পরস্থিতিতিে নানামুখী র্কাযক্রম পরচিালনা করে যাচ্ছনে । করোনা প্রার্দুভাবকালনি সময়ে করোনা প্রতরিোধ ও প্রতকিারমূলক প্রশক্ষিণ ও র্কমশালা, ভলান্টয়িারদরে সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছন্নিমূলদরে মাঝে মাস্ক, স্যানটিাইজার, সাবান প্রদান, সচতেনতামূলক লফিলটে প্রদান, সুবধিাবঞ্চতি শশিু, নারী, অসহায় ও রক্সিাচালক ভাইদরে খাদ্য ও ইফতারসামগ্রী প্রদানসহ নানামুখি র্কমসূচি গ্রহণ করে ময়ূরপঙ্খী সংস্থাটি ।


র্কমসূচতিে সহযোগতিায় ছলিনে, আবুল হাছান, হৃদয় রহমান, নাভদি চৌধুরী, রবউিল ইসলাম, ইঞ্জ.ি মোঃ আলাউদ্দনি, জুনায়দে খান, ফারহানা আফরোজ, তামান্না মোহনা, শাহরয়িার কবরি, ইফতি মারুফ, সাইদুর রহমান, জুনায়দে সদ্দিকিী, আব্দুল আলমিসহ অনকেইে।


 রাজধানী থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ