রবিবার , ১২ নভেম্বর ২০১৭

বিএনপির সমাবেশের কারণে গণভোগান্তি হলে ব্যবস্থা নেয়া হবে বলে নেতাকর্মীদের হুঁশিয়ার করেছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। রোববার দলটির সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শনের পর সাংবাদিকের প্রশ্নের জবাবে বিএনপিকে উদ্দেশ করে এই হুঁশিয়ারি দেন তিনি।

আছাদুজ্জামান মিয়া বলেন, এখানে যাতে বিশৃঙ্খলা না হয়, জনদুর্ভোগ না হয়, যানজটের সৃষ্টি না হয়, কোনো ধরনের নাশকতা-ধ্বংসযজ্ঞ না হয়। সেই শর্তগুলো দেয়া হয়েছে। আমরা আশা করছি, গণতান্ত্রিক রীতিনীতি মেনে বিএনপি এই সমাবেশ করবে। পুলিশের পক্ষ থেকে এই সমাবেশে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে।

কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে কী ব্যবস্থা নেয়া হবে—জানতে চাইলে ডিএমপি কমিশনার বলেন, আমরা প্রত্যাশা করছি, সুশৃঙ্খলভাবে তারা (বিএনপি) সমাবেশ করবে। কোনোভাবে জনভোগান্তি সৃষ্টি করবে না। এরপরও যদি কেউ জনভোগান্তি সৃষ্টি করে, অবশ্যই আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। কারণ, দেশে কেউ আইনের উর্ধ্বে নয়।

সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যানের চারদিকে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতি রয়েছে। কতজন পুলিশ সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে নিরাপত্তায় আছে জানতে চাইলে শাহবাগ থানার পরিদর্শক (অপারেশন্স) আবুল কালাম আজাদ বলেন, চার প্লাটুনের বেশি পুলিশ রয়েছে।

 জাতীয় থেকে আরোও সংবাদ

আর্কাইভ