মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০১৭

পরিচালক-নায়িকার পাল্টাপাল্টি অভিযোগ

  মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০১৭

বড়পর্দার পাশাপাশি টিভি পর্দায় নিয়মিত কাজ করছেন অরিন। গুণী নির্মাতা কাজী হায়াতের ‘ছিন্নমূল’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এই লাক্স সুন্দরী। ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়।

সম্প্রতি ‘ফিফটি ফিফটি লাভ’ নামে একটি ছবি থেকে সরে গেলেন অরিন। তবে সরে যাওয়ার কারণ হিসেবে তিনি দেখিয়েছেন, কমিটমেন্ট ঠিক না রাখা, ছবির গল্প ও চিত্রনাট্যে পরিবর্তন আনার বিষয়কে। অন্যদিকে পরিচালক এসব অভিযোগ মিথ্যা দাবি করে পাল্টা অভিযোগ করেছেন।

এ বিষয়ে অরিন বলেন, আমার চরিত্রের প্রাধান্য কম দিয়ে নতুনভাবে চিত্রনাট্য তৈরি করা হয়েছে। ছবিটিতে আমার পাঁচ দিনের শিডিউল নেওয়া হয়েছে। এর মধ্যে তিন দিনের মতো শুটিং করেছি। আর তার মধ্যেই ছবির কাজ শেষ হয়ে গেছে। পরবর্তীতে দেখা গেল, ছবির গল্প ও চিত্রনাট্যেও মনগড়া পরিবর্তন আনা হয়েছে। পারিশ্রমিক নিয়েও ঝামেলা করেছে পরিচালক ও প্রযোজক। তাদের কমিটমেন্ট ঠিক না থাকায় ছবিটি ছেড়েছি।

অরিনের অভিযোগের বিষয়ে নির্মাতা মুকুল নেত্রবাদী বলেন, ‘ফিফটি ফিফটি লাভ’ ছবির গল্প দু-জন নায়িকাকে কেন্দ্র করে। এখানে গল্প পরিবর্তন করা হয়নি। অরিনের এই অভিযোগ সত্য নয়। যেমন গল্প জানিয়ে তাকে নেওয়া হয়েছিল এখনো তেমনই আছে। তিনি আরো বলেন, পারিশ্রমিক নিয়ে আমার সঙ্গে কোনো আলাপ হয়নি। পারিশ্রমিকের বিষয়টি দেখবেন প্রযোজক মাসুম পাটোয়ারী। কারণ প্রযোজক এবং অরিনের এই বিষয়ে কথা হয়েছে। অরিনের একটি গানের শুটিং বাকি আছে। আমরা এর জন্য তাকে ডেকেছিলাম সে আসেনি।

তবে অরিনের তিন দিন শুটিং করার অভিযোগের বিষয়ে পরিচালক জানান, অরিন এই ছবিটিতে প্রায় ১২ দিন কাজ করেছে। কিন্তু তিন দিন কাজ করেছে এমন অভিযোগ মিথ্যা। এখন অরিন যদি ছবিতে কাজ না করেন তাকে বাদ দিয়েই ছবির গল্প পরিবর্তন করে কাজ শেষ করা হবে। এদিকে ছবিতে অরিনের বিপরীতে অভিনয় করেছেন শাহরিয়াজ।

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ