রবিবার , ০৫ July ২০২০ |

পুলিশের নির্যাতনে মৃত্যুর ঘটনায় সরব বলিউড

দেশকাল বিনোদন ডেস্ক:   রবিবার , ২৮ জুন e ২০২০

প্রিয়াংকা চোপড়া, তাপসী পান্নু ও নিমরাত কৌর

করোনা পরিস্থিতিতে পুলিশের ভূমিকা নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন বলিউডের অনেক তারকা। এবার এক ঘটনায় নিন্দায় মুখর হলেন তাদের কেউ কেউ। সম্প্রতি তামিলনাডুর তুতিকোরিনে লকডাউন না মানায় পি জয়রাজ ও তার ছেলে বেনিক্সকে গ্রেফতার করে পুলিশ। এর পর অভিযোগ উঠে পুলিশের অত্যাচারে বাবা-ছেলের মৃত্যু হয়েছে।

এই ঘটনায় পুলিশের ভূমিকার নিন্দা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু সহ আরও অনেকেই। হ্যাশটাগে ‘জাস্টিস ফর জয়রাজ অ্যান্ড বেনিক্সস’ উল্লেখ করে প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় লেখেন, “যা শুনছি, তা শুনে আমি হতবাক। রাগও হচ্ছে, দুঃখও হচ্ছে। এভাবে নৃশংস হত্যা অপরাধ। আমরা সত্যিটা জানতে চাই। ওনাদের পরিবার কী ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে কল্পনাও করতে পারছি না। খোদা ওনাদের শক্তি দিক। জয়রাজ ও বেনিক্সের মৃত্যুর বিচারের দাবিতে আমাদের সরব হতে হবে।”

তাপসী পান্নু লেখেন, “এই একটি ঘটনাই ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। এটা আমাদের পরিচিতদের সঙ্গেও ঘটতে পারতো। ভীতিজনক একটা ঘটনা।” এই ঘটনায় আরও সরব হয়েছেন রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, নেহা ধুপিয়া, নিমরাত কৌরসহ অনেকেই।

জি নিউজ জানায়, তামিলনাড়ুর তুতিকোরিন জেলায় মোবাইলের দোকান চালাতেন পি জয়রাজ ও ছেলে বেনিক্স। লকডাউনে সরকার নির্দেশিত সময়ের পরেও দোকান খোলা রাখায় তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। স্বজনদের অভিযোগ, থানায় পুলিশের নিমর্ম অতাচারেই পি জয়রাজ ও তার ছেলের মৃত্যু হয়।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ