রবিবার , ১৬ আগষ্ট ২০২০ |

জন্মদিনে এলো সঞ্জয়ের ভিলেন লুক

দেশকাল বিনোদন ডেস্ক:   বুধবার , ২৯ July ২০২০

\'কেজিএফ টু\' সিনেমায় সঞ্জয় দত্ত

‘কেজিএফ’-এর সাফল্যের পর আরও বড় পরিসরে তৈরি হচ্ছে সিক্যুয়াল। ছবির সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। তার চরিত্রের নাম আধিরা।

২০১৯ সালের ২৯ জুলাই, অর্থাৎ সঞ্জয়ের জন্মদিনেই আধিরার ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন প্রযোজক ফারহান আখতার। ওই সময় লেখেন, “ছোটবেলায় তার প্রথম ছবি ‘রকি’র শুটিং ব্যান্ডস্ট্যান্ডে দাঁড়িয়ে দেখতাম মনে আছে। এত বছর পর তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই স্পেশাল লাগছে। শুভ জন্মদিন।”

ঠিক এক বছর পর, ফের একই দিন বেছে নিলেন সঞ্জয়ের নতুন লুকের পোস্টার প্রকাশে। এর আগেই এক্সেল এন্টারটেনমেন্টের কর্ণধার রিতেশ সিধওয়ানি ও ফারহান আখতার ঘোষণা করেছিলেন বুধবার মুক্তি পাবে আধিরার লুক।

সোশ্যাল মিডিয়ায় আধিরার লুক শেয়ার করেন রিতেশ। একই সঙ্গে সঞ্জয়কে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। ফারহান আখতারও পোস্টারটি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

অন্যদিকে পোস্টার শেয়ার করে সঞ্জয় লেখেন, “এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা দারুণ। জন্মদিনে এর চেয়ে ভালো উপহার আর কীই বা হতে পারে। ধন্যবাদ ‘কেজিএফ’-এর গোটা টিমকে। আমার ভক্তদের জানাই বিশেষ ধন্যবাদ। আপনাদের ভালোবাসা আর সমর্থন ছাড়া আজ এই জায়গায় পৌঁছাতে পারতাম না।”

সঞ্জয় দত্ত ছাড়াও এই ছবিতে দেখা যাবে ইয়াশ ও রাভিনা ট্যান্ডনকে। একই সঙ্গে কন্নড়, তামিল, তেলুগু, মালায়ালাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে প্রশান্ত নীল পরিচালিত ‘কেজেএফ টু’।

এ দিকে ইয়াশ জানান, সঞ্জয়ের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুবই খুশি। এ ছবির অন্যতম আকর্ষণ প্রধান ভিলেন চরিত্রের জন্যে প্রথম ও শেষ পছন্দ ছিলেন ‘খলনায়ক’ তারকা।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ