সোমবার , ২০ নভেম্বর ২০১৭

জানি না কতখানি ওজন কমাতে পারব : শাবনূর

  সোমবার , ২০ নভেম্বর ২০১৭

ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘কিছু আশা কিছু ভালোবাসা’। এরপর আর কোনো ছবিতে দেখা যায়নি জনপ্রিয় এই অভিনেত্রীকে।

যদিও ‘পাগল মানুষ’ নামের একটি ছবি মুক্তি অপেক্ষায় রয়েছে। মাঝে বিরতি দিয়ে আবারও চলচ্চিত্রে সরব হতে চলেছেন নায়িকা শাবনূর। এমন খবরে তার ভক্তরা বেশ উৎফুল্ল। কিন্তু অনেক দিন বড় পর্দা থেকে দূরে থাকা এ অভিনেত্রী বেশ মুটিয়ে গেছেন। তবে ভক্তদের নিরাশ করবেন শাবনূর। নিজেকে ফিট বানিয়েই চলচ্চিত্রে ফিরে আসতে চান তিনি।

একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে ঢাকাই চলচ্চিত্রের তারকা অভিনেত্রী শাবনূর জানিয়েছেন, জানি না কতখানি ওজন কমাতে পারব। তবে অনেকদিন ধরেই চেষ্টা করছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজের খাদ্যতালিকা প্রস্তুত করেছি।

নিয়ম মেনে সকালে সবজি, কোনো দিন স্যুপ, দুপুরে এক টুকরো মাছ বা মুরগি, সঙ্গে ফলমূল-এই তো আমার খাবারের তালিকা। আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি।

খুব শিগগিরই শুটিংয়ে ফেরার আভাস দিয়ে শাবনূর বলেন, আরও আগেই ফেরার কথা ছিল। কিন্তু শুটিংয়ের জন্য নিজেকে এর মধ্যে প্রস্তুত করতে পারেননি। তবে এ মাসের শেষের দিকে অথবা ডিসেম্বরের প্রথম সপ্তাহে আবারো ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। সেভাবেই পরিচালকের সঙ্গে বসে শিডিউল সাজিয়েছেন।  

এদিকে মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় নতুন ছবির জন্য গানও গেয়েছেন শাবনূর। পরিচালকের অনুরোধে গানটি গেয়েছেন জানিয়ে নায়িকা বলেন, ছবিতে তার চরিত্রের নাম অর্পিতা। একটি কলেজের সংগীত বিভাগের শিক্ষক চরিত্রে অভিনয় করবেন তিনি।


 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ