বুধবার , ২২ নভেম্বর ২০১৭

রকি আহমেদ শরীয়তপুর থেকে:
শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের কৃতি সন্তান, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বারবারের নির্বাচিত সদস্য (মেম্বার) মোশারফ হোসেন শিপলের সুনাম নষ্টের চেষ্টার পায়তারার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে তিনি সচেতন মহল সহ যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।
ভূক্তভোগী মেম্বার মোশারফ হোসেন শিপল বলেন, আমি রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের (২০০২ সাল থেকে) ১নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) হিসেবে এলাকায় সুনাম ও সততার সাথে কাজ করে যাচ্ছি। ১নং ওয়ার্ডের জনগণ আমাকে তাদের ভোট দিয়ে ৩ বার ইউপি সদস্য (মেম্বার) নির্বাচিত করেছেন। এছাড়াও আমি ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক, কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (২০০০ সাল থেকে) সদস্য, ১২ নং হোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, কার্তিকপুর পালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করে চলছি। এছাড়াও আমি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া এবং সেবামূলক কর্মকান্ডের সাথের জড়িত আছি। কিন্তু সম্প্রতি একটি কুচক্রীমহল আমার কাজের সুনাম ও সততাকে নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে। তারই ধারাবাহিকতায় তারা নানান মাধ্যমে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সুনাম নষ্টের পায়তারা করছে। কিন্তু আমার আশা ও বিশ্বাস তারা সফল হবে না। কারণ আমার এলাকাবাসীর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে। আর আমার সকল কাজে সততা, সফলতা ও ত্যাগ আছে। আমি কাজের মাধ্যমে এলাকার মানুষের অনেক সেবা করেছি। কিছু কুচক্রীমহল ছাড়া সবাই আমার পক্ষে আছেন। আমি এলাকার মানুষের সাথে ছিলাম, আছি ও থাকবো। তাই আমি আমার কাজের মূল্যায়ন পাবো বলে আমার ব্যাপক আশা ও বিশ্বাস। আর আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই মানুষের সেবা করে যাচ্ছি। আমি দল ও জনগণের জন্য সর্বদা প্রস্তুত আছি। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।
অন্যদিকে এলাকার স্থানীয়রা বলেন, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বারবারের নির্বাচিত সদস্য (মেম্বার) মোশারফ হোসেন শিপল সুনাম ও সততার সাথে মানুষের জন্য কাজ করে চলছেন। তিনি মানুষের কল্যাণের জন্য অনেক কাজ করেছেন। আমরা অতীতে তাঁর সঙ্গে ছিলাম, বর্তমানে আছি ও ভবিষ্যতেও থাকবো।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ