বৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০১৭

সিরাজুল ইসলাম, সাভার খেকে: 
সাভারে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।বুধবার সকালে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডলের সভাপতিত্বতে উপজেলা নির্বাচন কমিশননের আয়োজিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ (সাভার পর্ব) কার্যক্রমের উদ্বোধন করা হয়।
সাভার পর্বে আগামী ২৫ নভেম্বর শুরু হয়ে পৌর এলাকায় আগামী বছরের ২ ফেব্রুয়ারী পযর্ন্ত  চলবে স্মার্ট কার্ড বিতরন র্কাযক্রম।র্পযায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় বিরতন করা হবে।
সাংবাদিকদের সাথে আলাপকালে নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন,  জাতীয় নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষা করার জন্য যা যা প্রয়োজন সকল ধরনের পদক্ষেপ নেয়া হবে।
এদিকে  রংপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী নামানোর বিষয়ে এখনো  কোন সিদ্ধান্ত হয়নি। তবে নির্বাচন সুষ্ঠু করতে আইন শৃঙ্খলা বাহিনীই যথেষ্ট বলে তিনি জানান। 
জাতীয় সংসদ নির্বাচনেও সেনাবাহিনী মোতায়েন করা হবে কি’না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, পরিবেশ পরিস্থিতি উপর নির্ভর করে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে যা যা করনীয় তার সবকিছুই করা হবে। যাতে নির্বাচনের অনুষ্ঠানে কমিশনের বিরুদ্ধে  কেউ কোন প্রশ্ন তোলার সুযোগ না পায়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমান, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রি: জে: মোহাম্মদ সাইদুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞাসহ আরো অনেকে।

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

আর্কাইভ