বৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০১৭

জাকির হোসেন নারায়ণগঞ্জ থেকে :
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি জালাও পোড়াও আন্দোলনে ব্যর্থ হয়ে অস্ত্রের ভাষায় কথা বলছে। বিএনপির আন্দোলনের ডাক আষাঢ়ের তর্জন গর্জন ছাড়া কিছু না। সাড়ে ৮ বছরে তা প্রমাণিত হয়ে গেছে। তারা পেট্রোল বোমায় ব্যর্থ হয়েছে। এখন নাকি তারা লোহার হাতুড়ি দিয়ে তারা আন্দোলন করবে। অস্ত্রের ভাষায় যারা কথা বলে তাদের পরিণতি অত্যন্ত করুণ ও ভয়াবহ। তারা এখন অস্ত্রের ভাষায় কথা বলছে, পেট্রোল বোমা মেরে শত শত মানুষ হত্যা করেছে এটা কী মানুষ ভুলে গেছে? বিএনপি যতই আন্দোলনের হাক-ডাক দিক ওই পেট্রোল বোমার মতোই ব্যর্থ হবে। তারা অন্ধকারে ঢিল ছুড়ছে, তাদের আন্দোলনের সক্ষমতা নেই সাহসও নেই। তাই তারা নতুন করে অস্ত্রেও ভাষায় কথা বলছে। যারা অস্ত্রেও ভাষা কথা বলে তারা ক্ষমতায় গেলে দেশের কী অবস্থা হবে সেটা বাংলাদেশের মানুষ খুব ভালো করে জানে। জনগণ থেকে বিচ্ছিন্ন দল বিএনপি হয়ে গেছে। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ বন্দর উপজেলা মিনারবাড়ি এলাকায় একেএম শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এর আগে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, প্রশ্নপত্র ফাঁস শিক্ষাথীদের হন্তারক উল্লেখ তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে যারা জড়িত তারা যতই প্রভাবশালী হোক না কেন তাদের বিরদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি মাদক থেকে শিক্ষার্থীদের দূরে থাকার আহবান এব্যাপারে সকলকে সোচ্চার হওয়ার আহবান জানান। 
নারায়ণগঞ্জ-৫ সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ। পরে মন্ত্রী একই উপজেলার ধামগড় দশদোনা এলাকার শেখ জামাল উচ্চ বিদ্যালয় ও মদনপুর বাগদোবাড়িয়া এলাকায় নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত স্কুলের শুভ উদ্বোধন করেন। 

 জাতীয় থেকে আরোও সংবাদ

আর্কাইভ