শনিবার , ২৫ নভেম্বর ২০১৭

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা 
গাজীপুরের কালীগঞ্জে কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মাহফুজ আলম (২৪) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কালীগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তা। শনিবার দুপুরে উপজেলার কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ।   
নিহত মাহফুজ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ রাজনগর গ্রামের সোলাইমানের ছেলে। তিনি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যায়ল এইচএসসি প্রোগ্রামের দ্বিতীয় বর্ষের ছাত্র। আহতরা হলেন- কালীগঞ্জ থানার এইআই সাকিব হাসান (২৮) ও পিএসআই রোমান (২৫)। 
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাগারপাড়ার এলাকায় থানার উপ-পরিদর্শক এসই সাকিব হাসান পুলিশ চেকপোষ্টে ডিউটিরত অবস্থায় টঙ্গি দিক থেকে আশা গাছ ভর্তি একটি ট্রাককে থামাতে সিগন্যাল দেয়। এ সময় চালক সিগন্যাল অমান্য করে দ্রুত ট্রাক নিয়ে ঘোড়াশাল অভিমুখে চলে যায়। এ সময় ওই স্থানে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা ছাত্রলীগ নেতা মাহফুজের সহযোগীতায় মোটরসাইকেল নিয়ে এইআই সাকিব ও পিএসআই রোমান ট্রাকটিকে ধাওয়া করেন। এ সময় চালকের আসনে ছিলেন ছাত্রলীগ নেতা মাহফুজ। কিন্তু মোটরসাইকেলটি কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসার সামনে পৌঁছালে ঘোড়াশাল অভিমুখি একটি কাভার্ডভ্যান তাদেরকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাহফুজ নিহত হন। এ সময় আহত হন থানার এইআই সাকিব ও পিএসআই রোমান। 
কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জানান, মাহফুজ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। মরদেহটি নিহতের বাড়ীতে আনা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, কাভার্ডভ্যানটি বর্তমানে কালীগঞ্জ থানার হেফাজতে রয়েছে। অন্যদিকে নিহেতর মরদেহ তার পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে এবং আহত দুই পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ