সোমবার , ২১ সেপ্টেম্বর ২০২০ |

ভয়ানক মিডিয়া ট্রায়ালের শিকার রিয়া, অভিযোগ টুইঙ্কেলের

দেশকাল বিনোদন ডেস্ক:   সোমবার , ১৪ সেপ্টেম্বর ২০২০

টুইঙ্কেলের মতে, সংবাদমাধ্যম জোর করে রিয়াকে দোষী বানানোর চেষ্টা করছে

সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ালেন অভিনেত্রী ও লেখিকা টুইঙ্কেল খান্না। তার মতে, মিডিয়া ট্রায়াল অর্থাৎ সংবাদমাধ্যম জোর করে রিয়াকে দোষী বানানোর চেষ্টা করছে।

বাঙালি অভিনেত্রীকে কিছুদিন আগেই নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেপ্তার করেছে। রিয়ার বিরুদ্ধে মাদক কারবার ও সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগ রয়েছে। টুইঙ্কেলের মতে, মিডিয়া ট্রায়ালের সঙ্গে চলছে ম্যাজিক শো। যেখানে লাখ লাখ মানুষের সামনে ‘নারীদের কেটে অর্ধেক করে দেওয়া হয়’ বিনোদনের জন্য।

সুশান্ত গত ১৪ জুন মৃত্যুর পর থেকেই ভয়ানক বিদ্রূপ ও কুৎসার শিকার রিয়া চক্রবর্তী। এনসিবি অফিসের বাইরে রীতিমতো হেনস্তার শিকার হতে হয়। মিডিয়ার লোকেরা তাকে ঘিরে ধরেছিল তেমন ভিডিও সামনে আসে। পুরুষতন্ত্র নিপাত যাক— লেখা টি-শার্ট পরে গ্রেপ্তার বরণ করেন রিয়া, তা নিয়েও মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ করা হয়।

টাইমস অফ ইন্ডিয়ার এক কলামে এ সব বিষয় তুলে ধরেন টুইঙ্কেল খান্না। তার মতে, ভয়ানক মিডিয়া ট্রায়াল ও রাজনীতির শিকার রিয়া। তাকে সুযোগসন্ধানী থেকে খুনি নানা অপবাদ দেওয়া হলেও এখনো কিছু প্রমাণ হয়নি। শুধু ৫৯ গ্রাম গাঁজা কেনার অভিযোগ প্রমাণ হয়েছে রিয়ার বিরুদ্ধে। সে কারণে তাকে জেলে থাকতে হচ্ছে।

রিয়াও অভিযোগ করেছিলেন, সুশান্তর মৃত্যুর ঘটনায় আদালতের রায় বেরোনোর আগেই তাকে দোষী তকমা দেওয়া হচ্ছে মিডিয়া ট্রায়ালে। তাকে নিয়ে অকারণে যে সমস্ত খবর প্রকাশিত হচ্ছে তার বেশির ভাগই শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। এই অভিযোগের ভিত্তিতে তিনি সুপ্রিম কোর্টের দ্বারস্থও হয়েছিলেন। সেখানে হলফনামায় লেখা হয়েছিল, ‘রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য বলির পাঁঠা করা হচ্ছে রিয়াকে।’

কিছুদিন আগে রিয়ার হয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী-গায়িকা শিবানি ডান্ডেকর। তাপসী পান্নু, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, অনুরাগ কাশ্যপও রিয়াকে সমর্থন জানিয়েছেন।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ