সোমবার , ২১ সেপ্টেম্বর ২০২০ |

মাদক চক্রে নেই সারা-রাকুল, ‘সরি’ বললেন সামান্থা

দেশকাল বিনোদন ডেস্ক:   সোমবার , ১৪ সেপ্টেম্বর ২০২০

নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র জেরায় প্রায় ১৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী, যারা নিয়মিত নিষিদ্ধ মাদক সেবন করেন। সংবাদ মাধ্যম জানায়, এই তালিকায় নাম রয়েছে সারা আলী খান, রাকুল প্রীত সিং-সহ অনেকের।

তবে রবিবার সেই দাবি অস্বীকার করেছে এনসিবি। তাদের তরফে বলা হয়, আপাতত মাদককাণ্ডে জড়িত থাকার জন্য বলিউড তারকাদের নামের কোনো তালিকা তৈরি করেনি ভারতের এই কেন্দ্রীয় সংস্থা।

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেন, “আপাতত মাদক পাচারকারীদের গ্রেপ্তারের ওপর জোর দিচ্ছে এনসিবি। এই মামলায় এখনো অবধি আমাদের রাডারে কোনো বলিউড তারকা নেই, এই ধরনের কোনো তালিকা এনসিবি তৈরি করেনি।”

এরপরই দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা আক্কেনেনি সোশ্যাল মিডিয়ায় ‘সরি সারা ও সরি রাকুল’ ক্যাম্পেনে যোগ দেন। মাদককাণ্ড সামনে আসবার পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েন সারা ও রাকুল। তাই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুই নায়িকার নাম এই মামলায় উঠে আসেনি— এমন খবরের স্ক্রিনশট শেয়ার করে ‘সরি সারা ও সরি রাকুল’ লেখেন সামান্থা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক চক্রে জড়িত থাকার অভিযোপে এনসিবির হাতে মঙ্গলবার গ্রেপ্তার হন রিয়া চক্রবর্তী। এর আগে গ্রেপ্তার হন নায়িকার ভাই শৌভিক। জামিন আবেদন খারিজ হওয়ায় তারা বর্তমানে জেলে আছেন।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ