রবিবার , ০৩ ডিসেম্বর ২০১৭

শ্রীপুরে কুপিয়ে ১০ লাখ টাকা ছিনতাই

  রবিবার , ০৩ ডিসেম্বর ২০১৭

মাহবুবুল আলম ,গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর পৌরসভার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গিলারচালা চালা এলাকায় হাজী মফিজউদ্দিন সিএনজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে দশ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রোববার সকাল সাড়ে নয়টায় দিকে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় আহত ব্যবস্থাপক নিয়ামত আলী (৩৫) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার বেতেরকান্দি গ্রামের রুহুল আমিনের ছেলে। ছিনতাইকারীদের চাপাতির আঘাতে তাঁর হাতের রগ কেটে যাওয়ায় মাওনা চৌরাস্তার এ কে মেমোরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে সিএনজি ফিলিং স্টেশনের মালিক প্রকৌশলী তাজুল ইসলাম জানান, প্রতিদিনের মত পাম্পের ব্যবস্থাপক নিয়ামত আলী মাওনা চৌরাস্তার একটি ব্যাংকে জমাদানের উদ্দেশ্যে নগদ দশ লাখ টাকা ও আঠার লাখ টাকার দুইটি পে-অর্ডার নিয়ে রওয়ানা হয়ে পাম্পের সামনেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাড়ীর জন্য অপেক্ষা করতে থাকে। এ সময় মোটর সাইকেলযোগে দুই যুবক এসে হাতে চাপাতি দিয়ে নেয়ামতের হাতে আঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে দ্রুত চলে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় ব্যবস্থাপক নিয়ামতকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার একে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়ায় হয়।
মাওনা চৌরাস্তার একে মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপক আহত সাইফুল ইসলাম জানান, আহত নেয়ামতের ডান হাতের রগ কেটে যাওয়ায় তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত ব্যবস্থা গ্রহনের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জামিল রাশেদ জানান, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

 আইন-শৃংখলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ