বুধবার , ০৬ ডিসেম্বর ২০১৭

মুকসুদপুর(গোপালগঞ্জ)প্রতিনিধি:
গোপালগঞ্জর মুকসুদপুরে ৩ শতাধিক রোগীকে চোখের চিকিৎসা ও বিনা মূল্যে ওষুধ প্রদাণ করা হয়েছে। জেলাকে ছানি জনিত অন্ধত্ব মোচনের লক্ষ্যে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের উদ্যোগে ফ্রি মেগা আই ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার মুকসুদপুরের জলিপাড় কেলগ মুখার্জী সেমিনারীতে আয়োজিত এ চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন আয়োজক প্রতিষ্ঠানের পরিচালক ডা. সাইফুদ্দিন আহমেদ।
গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ও মুকসুদপুর উপজেলার জলিপাড় ইউনিয়নের ৩ শতাধিক রোগীকে এ ক্যাম্প থেকে চোখের চিকিৎসা ও বিনা মূল্যে ওষুধ প্রদাণ করা হয়। ক্যাম্প থেকে ছানিতে আক্রান্ত ২০ জন রোগীকে বাছাই করা হয়। পরে ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল নিয়ে তাদের  চোখের ছানি অপারেশন করা হবে।
আয়োজক প্রতিষ্ঠানের পরিচালক ডা. সাইফুদ্দিন আহমেদ বলেন, সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গোপালগঞ্জ জেলাকে ছানি জনিত অন্ধত্ব মুক্ত করতে আমরা প্রতি সপ্তাহে নিয়মিত প্রত্যন্ত অঞ্চলে ফ্রি ক্যাম্প করছি। এ ক্যাম্প থেকে রোগীদের চক্ষু রোগের সেবা ও ওষুধ প্রদাণ করছি। পাশাপাশি ছানি রোগী বাছাই করে তাদের হাসপাতালের গাড়ি করে হাসপাতালে এনে ফ্রি অপারেশন করে দিচ্ছি। আচিরেই  গোপালগঞ্জ জেলা ছানি জনিত অন্ধত্ব মুক্ত হবে বলে আমি বিশ্বাস করি। 

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ