বুধবার , ২১ অক্টোবর ২০২০ |

আজ ১৮ সেপ্টেম্বর-২০২০  রোজ শুক্রবার কুমিল্লা হোমনার  মুক্ত-জীবন স্বেচ্ছায় রক্তদান ও সমাজ কল্যাণ সংগঠনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দেশের  বিভিন্ন সেচ্ছায় রক্তদান সংগঠনের প্রতিনিধি  ও মুক্ত-জীবন সংগঠনের সদস্য  এবং শুভানুদ্ধায়ী নিয়ে লঞ্চ যোগে  নৌ-বিহার ও সোনারগাঁও জাদুঘর পরিদর্শন করেন। অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্তথেকে আগত সংগঠক ও ২০ বারের  বেশি রক্তদাতাদের ক্রেষ্ট প্রধান করা হয়।

উক্ত অনুষ্ঠানে অালোচনা সভা ও পরিচিতি পর্বে  সংগঠনের সভাপতি আবু সাঈদ এর সভাপতিত্বে সাধারন সম্পাদক তৌকির এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন মুক্ত-জীবন এর  প্রধান উপদেষ্টা ও  গ্রীন ভয়েস কেন্ত্রীয় সহ- সমন্বয়ক  হুমায়ূন কবির (সুমন), সংগঠনের প্রতিষ্ঠাতা রুবেল রানা, উপদেষ্টা ও ১৫ বারের অধিক রক্ত দাতা শওকত মোল্লা, উপদেষ্টা সাংবাদিক আল্ আমিন শাহেদ, উপদেষ্টা আতিকুর রহমান (হীরা),  উপদেষ্টা ও ১০ বারের অধিক রক্তদাতা আঃ আহাদ, রাজিব সাহা প্রমুখ।

সেচ্ছায় রক্তদান নিয়ে কাজ করেন সংগঠন সমুহ বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক, সেচ্ছাসেবী সংগঠন, ফেনী ব্লাড ব্যাংক এন্ড ফোড ব্যাংকিং, গ্লোন্ডেন সোসাইটি ফাউন্ডেশন, ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশান, বিসর্জন পরিবার, পুরান ঢাকা ব্লাড ডোনেট গ্রুপ, মানবতা সেচ্ছায় রক্তদান সংগঠন, টাঙ্গাইল সেচ্ছাসেবী সংগঠন, আগামীর আলো পয়েলগাছা, লাইফ সেভিং কেয়ার ব্লাড ব্যাংক, প্রত্যয় সেচ্ছাসেবী সংগঠন, কক্সবাজার ব্লাড ব্যাংক, আমরা গর্বিত আমরা ফেনীর সন্তান, মুন্সীগন্জ ব্লাড ডোনেট সোসাইটি, প্রদীপ শিখা, পূর্ব ঘোপাল একতা সংঘ, শেরপুর জেলা রক্তদান সংগঠন, ওয়েলফেয়ার হিউম্যানিটি ফেনী, সীতাকুন্ড ব্লাড ডোনেট গ্রুপ, ভলান্টিয়ার বাংলাদেশ সহ আরো অনেক সংগঠন সমুহে ক্রেস্ট প্রদান করা হয়।

পরবর্তীতে  আবু সাইদকে সভাপতি ও তৌকির আহমেদ, সাধারন সম্পাদক এবং মনির হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে সর্বসম্মত ভাবে ২০-২১ সালের ১০১ সদস্যের  নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। সাংস্কৃতিক  অনুষ্ঠান ও কেক কেটে সংগঠনের ৭তম জন্ম বার্ষিকী পালন করা হয়। --(আল্ আমিন শাহেদ)- হোমনা প্রতিনিধি

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ