বুধবার , ২১ অক্টোবর ২০২০ |

পিছু হটলেন বার্তোমেউ, অ্যাতলেটিকোয় যাচ্ছেন সুয়ারেস

অনলাইন ডেস্ক   বুধবার , ২৩ সেপ্টেম্বর ২০২০

সুয়ারেসকে অ্যাতলেটিকো মাদ্রিদে যেতে দিতে রাজি হয়েছেন বার্সা প্রেসিডেন্ট (ইনসেটে)/ছবি: সংগৃহীত

লুইস সুয়ারেস-বার্সা বিচ্ছেদ নাটকে নতুন মোড়। আগের অবস্থান থেকে এবার ১৮০ ডিগ্রি ঘুরে দাঁড়ালেন বার্সা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তোমেউ। ফলে বিনা ট্রান্সফার ফি’তেই অ্যাতলেটিকো মাদ্রিদে যেতে উরুগুইয়ান স্ট্রাইকারের আর কোনো বাধা রইলো না।

সুয়ারেসের আইনজীবীদের সঙ্গে ট্রান্সফার নিয়ে মঙ্গলবার দীর্ঘ বৈঠক শেষে সিদ্ধান্ত পাল্টেছেন বার্তোমেউ। দুই পক্ষের আলোচনা শেষে সুয়ারেসের অ্যাতলেটিকো মাদ্রিদে যাওয়ার ক্ষেত্রে যে বাধা ছিল তা তুলে নিতে রাজি হয়েছেন বার্সা প্রেসিডেন্ট।

এর আগে সমঝোতার ভিত্তিতে সুয়ারেসের সঙ্গে বর্তমান চুক্তি বাতিল করে দেয় বার্সা। চুক্তিতে থাকা এক বছরের বেতন-ভাতার দাবিও ছাড়তে হয় সুয়ারেসকে। কিন্তু তাকে কিছুতেই ফ্রি ট্রান্সফারে অ্যাতলেটিকোয় যেতে দিতে রাজি ছিলেন না বার্তোমেউ। কারণ লা লিগার অন্যতম শীর্ষ প্রতিদ্বন্দ্বীদের শক্তিবৃদ্ধির ভয়! অথচ দুই পক্ষের মধ্যে আগেই চুক্তি বাতিল হয়ে গেছে।

অবশেষে পরিস্থিতি সামাল দিতে বোর্ডের সঙ্গে বৈঠকে বসেন সুয়ারেসের আইনজীবীরা। এখন তার জন্য অ্যাতলেটিকোর ঘরে যেতে আর কোনো বাধা নেই। এমনকি বুধবার (২৩ সেপ্টেম্বর) যেকোনো সময় দিয়েগো সিমিওনের শিষ্য হিসেবে যোগ দিতে পারেন তিনি। 

 খেলাধুলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ