শনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭

না:গঞ্জে ২৩ পাইরেসি অপরাধী আটক

  শনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭

জাকির হোসেন নারায়ণগঞ্জ থেকে :
নারায়ণগঞ্জে পাইরেসি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ ২৩ জনকে আটক করেছে র‌্যাব ১১। শুক্রবার রাতে রূপগঞ্জ ও সোনারগাও উপজেলার বিভিন্ন মার্কেটে অভিযান চালিয়ে পর্ণোগ্রাফি ও পাইরেসির সঙ্গে জড়িতদের আটক করা হয়। তাদের সবার বাড়িই জেলা রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল ইসলাম।
আটকরা হলেন- খোরশেদ আলম (২৮), সুনিল দাস (৩৮), স্বপন (২৩), সৌরভ চৌধুরী (২২),নাহীদ হোসেন (১৮), এনামুল হক (৩০)। সোহেল (২৪), কাউসার (২৪), সুমন (২২), সাইদুল রহমান (২৪), কামরুল ইসলাম (২৫), মামুন (২৩), রাজীব চন্দ্র দাস (২৯), ফিরোজ (২৭), বিপ্লব (২৬), হাবিব (১৯), আল মামুন (২৪), সুমন সরকার (২২), জয়েন উদ্দিন জয়নাল (৩২), সাইফুদ্দিন (২৮), ররুমান (৩৪), জহিরুল ইসলাম (২০), ইসমাইল হোসেন শিপলু (২২)।
লেফটেন্যান্ট কর্নেল কামররুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জের ভুলতা গাউসিয়া মার্কেট ও তাঁতবাজার মার্কেটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় ২৯টি মনিটর, ২৯টি সিপিইউ ও একটি হার্ড ডিস্ক জব্দ করা হয়েছে। এছাড়া তাদের দেওয়া তথ্যমতে শনিবার বেলা সাড়ে ১১ টায় সোনারগাঁওয়ের মোগড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৬৯০৪টি সিডি ও দুই হাজার কপি পাইরেটেড সিডি জব্দ করা হয়। তিনি আরো বলেন, আটকৃতরা  বিভিন্ন সিনেমা হলে প্রবেশ করে গোপন ক্যামেরার মাধ্যমে সিনেমাগুলো ধারণ করে। কোনো কোনো তাদের সিনেমা হলের কর্মচারীরা সহায়তা করেন। এসব ভিডিওয়ের সঙ্গে অশ্লীল ছবির অংশ সংযোজন করে মোবাইল ফোনে, পেন ড্রাইভ, হার্ড ডিস্কের মাধ্যমে ছড়িয়ে দেয়। বিভিন্ন নায়ক নায়িকা ও সাধারণ ফেসবুক ব্যবহারকারীদের ছবিও এ কাজে এডিটিং করে ব্যবহার করে বলে জানান তিনি। 
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চিত্র নায়িকা অঞ্জনা,চিত্রনায়ক বাপ্পি চৌধুরী,কন্ঠ শিল্পী আরিফ ডালিম,শারমিন দিপুসহ অন্যান্য শিল্পীরা। আটকৃতদের বিরোদ্ধে মামলা  করা হচ্ছে বলে জানায় র‌্যাব অধিনায়ক।

 আইন-শৃংখলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ