রবিবার , ২৪ ডিসেম্বর ২০১৭

সাটুরিয়ায় শতভাগ বিদ্যুতায়নের উদ্ভোধন

  রবিবার , ২৪ ডিসেম্বর ২০১৭

মানিকগঞ্জ প্রতিনিধি:
অসমাপ্ত কাজ শেষ করতে আরেকবার নৌকায় ভোট দিন। যে সরকার দেশের জন্য কাজ করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিচিতি করে দিয়েছে তাদের আবার ক্ষমতায় আনতে হবে। যারা নিজেদের পেট ভরার জন্য ক্ষমতায় আসতে চাই,যারা বিদেশে এদেশের টাকা পাচার করে তাদের থেকে দুরে থাকতে হবে। গতকাল রোববার বিকেলে সাটুরিয়া,বালিয়াটি ও ধানকোড়া শতভাগ বিদ্যুতায়নের উদ্ভোধনকালে স্বাস্থ্য প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ মালেক স্বপন এসব কথা বলেন।
স্বাস্থ্য প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ মালেক স্বপন সাটুরিয়ার উন্নয়নের চিত্র সাধারণ ভোটারদের কাছে তুলে ধরেন। বালিয়াটি গোলড়া সড়কে ৯ ব্রিজ, সাটুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ৩০ শষ্যা থেকে ৫০ শষ্যায় উন্নতি করণ, নার্সিং হোম, ম্যাডস, মেডিকেল কলেজ নির্মাণ কাজ চলছে। এছাড়া রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করেন।
বালিয়াটি ইউপি চেয়ারম্যান মোঃ রহুল আমীনের সভাপতিত্বে বক্তব্য দেন, মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার মোঃ ওবায়দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসেন, ইউএনও নাহিদ ফারজানা সিদ্দিকী, ওসি মোঃ আমিনুর রহমান, মোঃ আমাজাদ হোসেন লাল মিয়া, চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন জ্যোতি, বাবুল হোসেন প্রমুখ।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ