সোমবার , ২৮ আগষ্ট ২০১৭

Under Construction

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী প্রধান বিচারপতি এসকে সিনহার উদ্দেশে বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আপনারে উদার দৃষ্টিভঙ্গি থেকে দেখলে কী হবে, কয়লা যায় না ধুইলে, ইল্লত যায় না মরলে- সেটাই আপনি প্রমাণ করছেন।’ গতকাল রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে সংবিধানের ষোড়শ সংশোধনী-সংক্রান্ত রায়ের পর্যবেক্ষণে প্রধান বিচারপতির মন্তব্যের প্রতিবাদে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।
 
কৃষিমন্ত্রী বলেন, ‘যখন আওয়ামী লীগের ঔদার্যের সুযোগ নিয়ে প্রধান বিচারপতি হন, তখন বাংলাদেশ খুব ভালো লাগে। আর যখন পেয়ারে পাকিস্তানের দিকে তাকান, তখন হুমকি দেন, পাকিস্তানের কথা বলেন। তবে আবোলতাবোল কথার কিন্তু একটা সীমা আছে। এটাও আপনি একটু মনে রাইখেন।’ 
 
মানববন্ধনে বিএমএ সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, ‘কোনো এক ব্যক্তির দ্বারা বাংলাদেশ স্বাধীন হয়নি’ বলে প্রধান বিচারপতি যে মন্তব্য করেছেন, তার মাধ্যমে তিনি বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের মহানায়ক জাতির পিতা শেখ মুজিবুর রহমানকেই হেয় করার চেষ্টা করেছেন। এর আগে অনেকেই তাঁর মতো চেষ্টা করেছেন কিন্তু সফল হননি।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ