শুক্রবার , ৩০ অক্টোবর ২০২০ |

রিচা চাড্ডার কাছে ক্ষমা চাইলেন পায়েল ঘোষ

দেশকাল বিনোদন ডেস্ক:   বৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেছিলেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। এ ইস্যুতে পায়েলের সঙ্গে দ্বন্দ্ব তৈরি হয় আরেক অভিনেত্রী রিচা চাড্ডার।

দুই অভিনেত্রীর নিজেদের মধ্যে সমস্যা মেটাতে দুই দিন সময় দিয়েছিল বম্বের হাইকোর্ট। এ নির্দেশ মেনে রিচার কাছে ক্ষমা চেয়ে নিলেন পায়েল ঘোষ। বুধবার পায়েলের ক্ষমা চাওয়ার খবর শেয়ার করেন রিচা। যাতে লেখা ছিল নিঃশর্তভাবে ক্ষমা চেয়েছেন বাঙালি অভিনেত্রী।

পায়েল টুইটে নিজের ও রিচার চুক্তির কিছুটা অংশ শেয়ার করে বিষয়টি জানান। চুক্তির তৃতীয় প্যারাগ্রাফে দেখা যাচ্ছে পায়েলের শর্ত মেনে নেওয়ার পরই তিনি ক্ষমা চেয়েছেন।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করেই আবার তাপসী পান্নুর সঙ্গে পায়েলের ভার্চুয়াল কোন্দল শুরু হয়ে গেছে। মালদ্বীপে প্রেমিক ম্যাথিয়াস বো এবং বোনের সঙ্গে ছুটি কাটিয়ে বুধবারই মুম্বাই ফিরেছেন তাপসী।

রিচার এই পোস্টের প্রতিক্রিয়ায় তাপসী লেখেন, ‘বাহ্যিকভাবে কিছু শর্ত থাকলেও নিঃশর্ত ক্ষমা! আর কি বলব ভাই… তবে কি লড়াইটাই না লড়লে।’ লেখার পাশে আবার হাততালির ইমোজিও দিয়েছেন তাপসী।

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ জানানোর সময় রিচার নাম উল্লেখ করেছিলেন পায়েল। তার জেরেই পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন রিচা।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ