রবিবার , ০৬ ডিসেম্বর ২০২০ |

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে নিহত ২

অনলাইন ডেস্ক   মঙ্গলবার , ২০ অক্টোবর ২০২০

রাজধানীতে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে দু'জন নিহত হয়েছেন। তারা হলেন মহাখালীতে মিল্টন কুমার (৩৫) ও আজমপুরে অজ্ঞাতনামা (৫০) এক ব্যক্তি। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ পৃথক দুর্ঘটনা ঘটে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) এসআই মো. রফিকুল ইসলাম জানান, সন্ধ্যা ৬টার দিকে মহাখালি রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়েন ইউনিভার্সাল মেডিকেলের অ্যাকাউন্টিং স্টাফ মিল্টন কুমার। পরে পথচারীরা পাশের ইউনিভার্সাল মেডিকেলে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী মো. নাসির জানান, মিল্টনের বাড়ি বাগেরহাট জেলায়। পুরান ঢাকায় থাকতেন তিনি। মিল্টনের গ্রামের বাড়ি বাগেরহাট মোড়লগঞ্জ। বর্তমানে যাত্রাবাড়ি এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন। অফিস শেষে বাসায় ফিরছিলেন মিল্টন।

এদিকে রেলওয়ের বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী এএসআই মো. মহিউদ্দিন জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আজমপুর মেম্বার বাড়ি রেলগেটে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরনে ছিলো লুঙ্গি ও ছাই রঙের শার্ট।

 রাজধানী থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ