বৃহস্পতিবার , ১৮ জানুয়ারী ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
সিটি ডেভেলামেন্ট ফাউন্ডেশন বাংলাদেশ উদ্যোগে অসহায় পথশিশু বস্ত্রহীন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপন্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব রুহুল আমিন মোল্লা,নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান ভুইয়া জুলহাস , বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন , বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল হোসেন , বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান , বীর মুক্তিযোদ্ধা এহসান কবির উপস্থিত থেকে তারা অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরন করেন। 
এ কর্মসুচিতে উপস্থিত থেকে সফল করার জন্য কাউন্সিলর রুহুল আমিন মোল্লা ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সিটি ডেভেলাপমেন্ট ফাউন্ডেশন বাংলাদেশের এর পরিচালক আমাদের অর্থনীতির সাংবাদিক মনজুর আহমেদ অনিক ও দি এশিয়ান এইজের সাংবাদিক মুহা. জাকির হোসেন বলেন, আসুন আমরা সমাজের বিত্তবান সহ সবাই যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াই । সিটি ডেভেলাপমেন্ট ফাউন্ডেশন বাংলাদেশ সব সময় অসহায় মানুষের পাশে দাড়িয়েছে এবং আমাদের এই প্রচেষ্টা যাতে আমরা অব্যাহত রাখতে পারি  এ জন্য আমাদের পাশে থাকুন।
দেশের দারিদ্রসীমার হার শুন্যের কোঠায় নামিয়ে আনা এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে সিটি ডেভেলাপমেন্ট ফাউন্ডেশন বাংলাদেশের ভবিষ্যত সম্ভাবনা ও অবদান রাখার আশাবাদ ব্যক্ত করেন। কর্মসূচীর মাধ্যমে প্রায় ২০৩ জন সুবিধাবঞ্চিত, অসহায় ও গৃহহীণ দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

 পাঁচমিশালি থেকে আরোও সংবাদ

আর্কাইভ