শনিবার , ২৭ জানুয়ারী ২০১৮

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান পরিচালিত শিশুনিকেতনের উদ্যোগে শিশুদের মাঝে পাঠ্যউপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে  বিশ্ববিদ্যালয় মেহেরচন্ডী রেল লাইন সংলগ্ন বস্তিতে প্রায় ৭০ জন শিক্ষার্থীদের মাঝে  এ পাঠ্যউপকরণ বিতরণ করা হয়।
সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. জুলফিকার আলীর সভাপতিত্বে এবং বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সফিউল আলম ও মাস্টার্সের শিক্ষার্থী মাহমুদুল হাসান শাওনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল উন্নায়ন সেবা সংস্থার সিইও মো. নজরুল ইসলাম । 
এদিকে বিশেষ অতিথি হিসেবে ছিলেন গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার চেয়ারম্যান নুরুল ইসলাম। 
এছাড়াও উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক আরিফুল ইসলাম,  ড. তৌফিকুজ্জামান, শাহজালাল ইসলামী ব্যাংক বগুড়া শাখার ব্যবস্থাপক আব্দুল মুকিত, গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার সদস্য ফিরোজ আহমেদ প্রমুখ।
উল্লেখ্য, ২০১২ সালে রাজশাহীর মেহেরচন্ডি রেইললাইন সংলগ্ন বস্তি এলাকায় ঝড়ে পড়া শিশুদের নিয়ে কাজ শুরু করলেও পরে স্কুলগামী শিক্ষার্থীদের মাঝে তারা টিউটোরিয়াল সুবিধা প্রদান করে আসছে সংগঠনটি।  
বর্তমানে সংগঠনটির ফোকাল পারসন হিসেবে দায়িত্বে আছেন সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী  মিঠু রানা ও কো - ফোকাল পারসন হাবিবা হান্নান মৌ

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

আর্কাইভ