রবিবার , ০৬ ডিসেম্বর ২০২০ |

‘ইন্দু কি জওয়ানি’ দিয়ে বছর শেষ হচ্ছে কিয়ারার

দেশকাল বিনোদন ডেস্ক:   শনিবার , ২১ নভেম্বর ২০২০

অক্ষয় কুমার প্রযোজিত ‘ফাগলি’ সিনেমার মধ্য দিয়ে ২০১৪ সালে বলিউডে অভিষেক ঘটে কিয়ারা আদবাণী। প্রথমবারের মতো এই নায়কের সঙ্গেই জুটি বেঁধে ‘লক্ষ্মী’ সিনেমার মধ্য দিয়ে নভেম্বরে পর্দায় হাজির হয়েছেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী।

‘লক্ষ্মী’ কিয়ারা অভিনীত চলতি বছর মুক্তিপ্রাপ্ত চতুর্থ সিনেমা। মার্চে ‘গিল্টি’ দিয়ে বছর শুরু করেন এই তারকা। এরপর ‘আংরেজি মিডিয়াম’ ও ‘মাসাবা মাসাবা’ সিনেমায় তাকে দেখা যায়। যদিও দুইটি সিনেমাতেই তিনি বিশেষ অতিথি চরিত্রে ধরা দেন।

আগামী ১১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ২০২০ সালে কিয়ারার শেষ সিনেমা ‘ইন্দু কি জওয়ানি’। শনিবার (২১ নভেম্বর) এটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে।

সিনেমাটির একটি পোস্টার শেয়ার করে কিয়ারা টুইটারে লেখেন, এটা ঘটতে যাচ্ছে… ১১ ডিসেম্বর আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে আসছে ‘ইন্দু কি জওয়ানি’। ডেটিং অ্যাপকে কেন্দ্র করে সিনেমাটির গল্প। এর নাম ভূমিকায় দেখা যাবে কিয়ারাকে। সিনেমাটি পরিচালনা করেছেন বাঙালি পরিচালক আবির সেনগুপ্ত। কিয়ারার বিপরীতে এতে দেখা যাবে অভিনেতা আদিত্য শীলকে। আদিত্য এর আগে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ও ‘তুম বিন ২’ সিনেমায় অভিনয় করে প্রশংসা

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ