মঙ্গলবার , ৩০ জানুয়ারী ২০১৮

মো.মনিরুল আলম, কালীগঞ্জ (গাজীপুর) ঃ 
গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দেওপাড়া মহিলা ও শিশুবিষয়ক প্রশিক্ষণ কার্যালয়ে নারীদের বিভিন্ন ক্যাটাগড়িতে ৬৫ কর্মদিবস প্রশিক্ষন শেষে। সোমবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুহাম্মদ মুশফিকুর রহমানের সভাপতিত্বে,  মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি. প্রধান অতিথি হিসেবে উপস্থীত থেকে পলাশ ও কালীগঞ্জ উপজেলার মোট ৭০০জন নারীকে ৩ হাজার ৭শত ৫০টাকা করে মোট ২৬লক্ষ ২৫হাজার টাকা ভাতা প্রধান করেন। 
এর মধ্যে পলাশ ৩শত ৫০জন ও কালীগঞ্জ উপজেলা ৩শত ৫০জনকে এই ভাতা প্রধান করা হয়। ভাতা বিতরন কালে প্রতিমন্ত্রী বলেন, আপনরা নারীদেরকে ইপ্টিজিং করবেন না, নারীরা মায়ের জাত নারীদের সম্মান করুন । পুরুষের পাশা পাশী  নারীরাও রাষ্ট্রের গুরুত্ব পূর্ন কাজে কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থ’ীত ছিলেন, এনডিসি সচিব মহিলা ও শিশুবিষয়ক নাছিমা বেগম চেয়ারম্যান জাতীয় মহিলা সংস্থা অধ্যাপক মমতাজ বেগম এ্যাডভোকেট, নির্বাহী পরিচালক  (অতিরিক্ত সচিব) জাতীয় মহিলা সংস্থা জাহান্নারা পারভীন, প্রকল্প পরিচালক (অতিরিক্ত-সচিব) আনোয়ারা বেগম প্রমুখ্যঃ। অনুষ্ঠানে নারীদের পাশা-পাশী অন্যান্যদের মাঝে উপস্থীত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কামাল দেওয়ান,আহম্মেদুল কবির, প্রতিমন্ত্রীর এপিএস মাজেদুল ইসলাম সেলিম, জেলা পরিষদের সদস্য নান্নু মিয়া, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নেতা কর্মিসহ স্থানীয় নেতাকার্মী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং কালীগঞ্জ রির্পোটার ইউনিটির সকল সদস্য বৃন্দ  উপস্থীত ছিলেন।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ