সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮

মেহেদী হাসান:
এ্যাড:জামাল হোসেন মিয়া এক নামে চেনা নগরকান্দা সালথার অত্যন্ত জনপ্রিয় মুখ। আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত এ্যাড:জামাল হোসেন মিয়া একাধারে সমাজ সেবক, ক্রীড়ানুরাগী, ব্যবসায়ী, ধর্মানুরাগী, দানবীর এবং সর্বশেষ অসহায় মানুষের বন্ধু। তার কাছে সাহায্য সহযোগীতার জন্য এসে কেউ ফিরে গেছেন এমন ঘটনা বিরল। নিরহংকারী অত্যন্ত সাদা মনের মনের জনাব এ্যাড:জামাল হোসেন মিয়া ব্যক্তি উদ্যোগে সমাজ মানুষের জন্য অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে আরো ব্যাপকভাবে গঠনমূলক ও জনপ্রধিত্বমুলক কর্মকান্ডে সম্পৃক্ত হতে আগ্রহী প্রকাশ করেন। এজন্য তিনি ফরিদপুর-২ আসনের অন্তর্ভুক্ত নগরকান্দা-সালথার জনপ্রতিনিধি হিসেবে জনগণের সেবক হতে চেয়ে সবার কাছে দোওয়া ও সমর্থন চেয়েছেন।
তিনি বলেন,আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়ে জনজনের সেবা করে আসছে। আমার পরিবারের সবাই কোনো না কোনো ভাবে আওয়ামী রাজনীতির সাথে থেকে জনসেবায় যুক্ত। আমরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শে বিশ্বাসী। সেই লক্ষ্যে আমি সবার দোওয়া ও সমর্থন নিয়ে নিঃস্বার্থভাবে জনসেবায় আত্ননিয়োগ করতে চাই। 
আপনারা জানেন নগরকান্দা সালথার জনগন বিভিন্ন ভাবে নির্যাতিত হয়েছে।আমি তাদের পাশে দাড়িয়েছি আর সব সময় আমার ভাইদের পাশে থাকতে চাই।
আমার নগরকান্দা সালথার মাটি থেকে যে কোনো মুল্যে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজী সহ সব ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নির্মুল করা হবে। তিনি এজন্যে নগরকান্দা সালথার জনগনের কাছে জনগনের হয়ে কাজ করার সুযোগ চেয়েছেন।

 সাক্ষাৎকার থেকে আরোও সংবাদ

আর্কাইভ