রবিবার , ০৪ ফেব্রুয়ারী ২০১৮

সাদের হোসেন, দোহার-নবাবগঞ্জ থেকে:
পুলিশের বিশেষ অভিযানে গত তিন দিনে ঢাকার নবাবগঞ্জ থানা পুলিশ কয়েকটি স্থান থেকে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ১৫ জনকে গ্রেপ্তার করেছে। এছাড়া বিএনপি নেতাকর্মীদের বাসায় পুলিশী তল্লাশী অব্যাহত রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, গত কয়েকদিন যাবত সারাদেশে বিএনপি নেতাকর্মীদের ধরপাকর শুরু হলে তার ধারাবাহিতায় বিশেষ অভিযান পরিচালনা করছে ঢাকা জেলা পুলিশ। দোহার সার্কেলের সিনিয়র এএসপি মাহবুবুর রহমান ও নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশ গভীর রাতে প্রতিদিন অভিযান চালাচ্ছে। এতে বিভিন্ন মামলার ১৫ আসামীকে গ্রেপ্তার করেছে। বিএনপি নেতাকর্মীদের বাসায়ও অভিযান চালিয়ে তাদেরকে খুঁজছে বলে অভিযোগ রয়েছে। 
বিএনপির নিবার্হী কমিটির সদস্য ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক বলেন, পুলিশ তার বাসা ও নেতাকর্মীদের বাড়িতে গিয়ে হয়রানি করছে। তিনি অহেতুক পুলিশী হয়রানি বন্ধ করার আহবান জানান। 
জানা গেছে, পুলিশের অভিযানের কারণে  ভয় ও আতংকে বিএনপি নেতাকর্মীরা গা ঢাকা দিয়েছে। 
নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান চলছে। সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টভুক্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিএনপি নেতাকর্মীদের বাসায় তল্লাশীর বিষয়টি অস্বীকার করে বলেন,  নাশকতা রোধে পুলিশ শান্তি শৃংখলা বজায় রাখতে টহল অব্যাহত রেখেছে।    

 আইন-শৃংখলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ