শনিবার , ১০ ফেব্রুয়ারী ২০১৮

সাতক্ষীরা প্রতিনিধি :
পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের কোন রুপ ছাড় না দেওয়াকে কেন্দ্র করে কতিপায় অবিভাবকরা বেধড়ক পিটিয়েছেন কক্ষ পরিদর্শক এক শিক্ষককে। শনিবার সাতক্ষীরার আশাশুনি উপজেলা সদরের আশাশুনি সরকারি কলেজের পরীক্ষা শেষে এ ঘটনা ঘটে।
আহত শিক্ষক আশাশুনির মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমীন। তিনি আশাশুনি সরকারি কলেজ কেন্দ্র পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
শিক্ষক রুহুল আমীন জানান, শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষা শেষে যখন খাতা এক জায়গায় করছিলাম এমন মুহূর্তে অবিভাবকরা এসে মারপিট ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমি কোন রকমে খাতাগুলো নিয়ে অফিস রুমে চলে আসি।
মারপিটের কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, পরীক্ষায় নকল করার সুযোগ না দেওয়ার কারণে আমার উপর এ হামলা চালানো হয়েছে। এ বিষয়ে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব নারগিস আক্তার জানান, শিক্ষক রুহুল আমিন সততার সঙ্গে তার দায়িত্ব পালন করেছেন। যে সকল শিক্ষার্থীদের পরীক্ষা খারাপ
হয়েছে বা নকল করতে যেয়েও করতে পারেনি সেসব শিক্ষার্থীর অবিভাবকরা শিক্ষক রুহুল আমিনের উপর হামলা চালিয়েছে। বিষয়টি তাৎক্ষনিকভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিদুল ইসলাম শাহিন বলেন, শিক্ষকের উপর হামলার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তবে সেখানে কারো নাম উল্লেখ নেই। হামলাকারিদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 বিশেষ খবর থেকে আরোও সংবাদ

আর্কাইভ