সোমবার , ০১ মার্চ ২০২১ |

সেই ভুল এবার আর করব না: শবনম ফারিয়া

দেশকাল বিনোদন ডেস্ক:   সোমবার , ১১ জানুয়ারী ২০২১

সম্প্রতি বিচ্ছেদ হয়েছে শবনম ফারিয়ার। বিচ্ছেদের সময় জানিয়েছিলেন যে, সাবেক স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদ হলেও যোগাযোগ থাকবে তার। সম্প্রতি এক সাক্ষাৎকারে আগামীতে বিয়ে করার বিষয়ে বলেন, এবার বুঝেশুনে সিদ্ধান্ত নিতে হবে। সেই ভুল এবার আর করব না।

সাবেক স্বামীর সঙ্গে যোগাযোগ আছে কি না এমন প্রশ্নের জবাবে শবনম ফারিয়া জানিয়েছেন, অপুর বিষয়ে কোনো কথা বলা ঠিক হবে না। বললে সামাজিক যোগাযোগমাধ্যমে আবার আমাদের দুজনকে নিয়ে নতুন করে কথা উঠবে। অপু ও আমি একই মাধ্যমে কাজ করি। কারণে–অকারণে আমাদের দেখা হবে। আমাদের বাসা একই এলাকায়, একই গলিতে। সুতরাং, অপুর সঙ্গে আমার সম্পর্ক বা যোগাযোগ বা মুখ দেখাদেখি না থাকার কোনো অপশন নেই। আমাদের দুজনের বাসা পাশাপাশি। দেখা হলে কথা হবে। তবে এখনো দেখা হয়নি।

সাবেক স্বামীর বিষয়ে তিনি জানান, দেখা যেহেতু হয়নি, তাই খোঁজখবরও জানি না। তাছাড়া এখন তো অপু আমার জীবনে নেই, তাই খোঁজখবর রাখার দরকার মনে করি না। তাকে নিয়ে কোনো মন্তব্য করা ঠিক না। কারণ, অপুর ব্যক্তিগত জীবন আছে। সে এখন সামনের দিকে এগোবে। এখন তাকে নিয়ে কোনো মন্তব্য করলে অপুর ঝামেলা হতে পারে। দরকার কী? আর সে নতুন করে জীবন শুরু করতেই পারে। এটি তার একান্তই ব্যক্তিগত ব্যাপার।

নিজের ভবিষ্যত পরিকল্পনা ও বিয়ের বিষয়ে শবনম ফারিয়া বলেন, এত তাড়াতাড়ি না। আরও পরে ভাবব। পারিবারিক কারণে বিয়েটা তাড়াহুড়ো করে করতে হয়েছিল। সেই ভুল এবার আর করব না। বিয়ে তো আর বারবার করা যাবে না। তাই এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ