রবিবার , ১৭ জানুয়ারী ২০২১ |

কোয়ারেন্টাইনে নিকের সঙ্গে সময় কাটানো নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

দেশকাল বিনোদন ডেস্ক:   মঙ্গলবার , ১২ জানুয়ারী ২০২১

বিনোদন জগতে চর্চার অন্যতম কেন্দ্র অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ভালবাসায় বয়স কোনও বাধা হতে পারে না, তা প্রমাণ করে দিয়েছেন তারা। বছর দশেকের ছোট নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা। তা নিয়ে কম বিতর্ক হয়নি। প্রিয়াঙ্কা-নিককে আক্রমণও করেছেন অনেকে। এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা বলেন, “অন্য অনেক দম্পতির মতো পারস্পরিক সমঝোতা থাকাটা জরুরি। একে অন্যের ভাললাগা, খারাপলাগা, অভ্যাসকে সম্মান করতে হবে। উল্টো দিকের মানুষকে চেনা বা বোঝা খুবই রোমাঞ্চকর একটা বিষয়। কিন্তু সে পথটা কখনই কঠিন নয়।”

অভিনেত্রীর কথায়, “একজন মানুষকে নিজের পাশে পাওয়া অনেক বড় ব্যাপার। পেশাগত জীবন বাদ দিয়ে আমি সবসময় চেষ্টা করি ভাল থাকার। যতটা থাকা সম্ভব। আমি খুব ভাগ্যবান যে নিকও ঠিক জীবন সম্পর্কে এইরকম কিছুই ভাবে।”

তিনি জানিয়েছেন, কোয়ারান্টাইনে অনেকটা কাছাকাছি আসতে পেরেছেন তারা। প্রিয়াঙ্কার কথায়, “কোয়ারান্টাইন থাকাকালীন আমরা অনেকটা সময় একসঙ্গে কাটাতে পেরেছি। যেটা আমার কাছে একটা বিরাট পাওয়া। কারণ আমাদের কাজ, ক্যারিয়ারের ব্যস্ততার জন্য এতটা সময় একসঙ্গে কাটাতে পারি না।”

পেশাগত দিক থেকে প্রিয়াঙ্কা চোপড়াকে এরপর দেখা যাবে দ্য হোয়াইট টাইগার ছবিতে। তার বিপরীতে আছেন রাজকুমার রাও। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। অরবিন্দ আদিগার পুরস্কারপ্রাপ্ত উপন্যাস থেকে এই ছবির নামকরণ করা হয়েছে। গ্রামের এক চা বিক্রেতার গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ