সোমবার , ০১ মার্চ ২০২১ |

লিগে বসুন্ধরা কিংসের শুভসূচনা

দেশকাল স্পোর্টস ডেস্ক:   বুধবার , ১৩ জানুয়ারী ২০২১

গোলের পর বসুন্ধরা কিংস খেলোয়াড়দের উল্লাস।

রাউল অস্কার বেসেরা গোল করলেন ও করালেন। আর্জেন্টাইন বংশোদ্ভূত এই চিলিয়ান ফরোয়ার্ডের নৈপুণ্যে উত্তর বারিধারাকে হারিয়ে প্রিমিয়ার লিগে শুভসূচনা করল বসুন্ধরা কিংস।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার লিগের উদ্বোধনী ম্যাচে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারায় বসুন্ধরা কিংস। প্রথমার্ধে বেসেরা দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান মোহাম্মদ ইব্রাহিম।

শুরু থেকে উত্তর বারিধারার রক্ষণে চাপ ধরে রাখা বসুন্ধরা কিংস এগিয়ে যায় ৩৫তম মিনিটে। বিশ্বনাথ ঘোষের লম্বা ক্রস হেডে বিপদমুক্ত করতে চেয়েছিলেন উজবেকিস্তানের ডিফেন্ডার ফজিলভ। কিন্তু বল চলে যায় তার পেছনের দিকে গোলমুখে থাকা বেসেরার কাছে। চিলিয়ান ফরোয়ার্ড হেডে অনায়াসে জাল খুঁজে নেন।

কদিন আগে বসুন্ধরা কিংসের টানা দ্বিতীয় ফেডারেশন কাপ জয়ে পাঁচ গোল করে অবদান রেখেছিলেন বেসেরা। ৫৫তম মিনিটে ইব্রাহিমের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। বেসেরার থ্রু বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষক মামুন আলিফকে একা পেয়ে নিখুঁত শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড।

৭৫তম মিনিটে ম্যাচে ফেরার ভালো সুযোগ নষ্ট হয় উত্তর বারিধারার। ডি-বক্সের ভেতরে ঢুকে মিশরীয় ডিফেন্ডার আবদেল রহিমের বাঁ পায়ের জোরালো শট পোস্ট ঘেঁষে বাইরে যায়।

শেষ দিকে একাধিক আক্রমণ করেও ব্যবধান বাড়িয়ে নিতে পারেনি লিগের ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়নরা। ৮৭তম মিনিটে বেসেরার শট কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মতিন মিয়ার চিপও আটকিয়ে ব্যবধান বাড়তে দেননি মামুন।

করোনাভাইরাসের কারণে বাতিল হয়ে যাওয়া গত লিগে প্রথম দেখায় উত্তর বারিধারাকে ১-০ গোলে হারিয়েছিল বসুন্ধরা কিংস।

 খেলাধুলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ