শুক্রবার , ২২ জানুয়ারী ২০২১ |

মোশাররফ করিমের ‘ডিকশনারি’ আসছে ১২ ফেব্রুয়ারি

দেশকাল বিনোদন ডেস্ক:   বুধবার , ১৩ জানুয়ারী ২০২১

দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত প্রথম কলকাতার ছবি ‘ডিকশনারি’ মুক্তি পাচ্ছে আগামী ১২ ফেব্রুয়ারি। এটি নির্মাণ করেছেন ওপার বাংলার বিশিষ্ট নাট্যকার ও পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী ব্রাত্য বসু। ছবি মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নুসরাত জাহান।

ভারতের আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘১২ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ছবি হলে মুক্তি পেলেই ভালো লাগে। তার উপর ১০০ শতাংশ আসন যদি ভর্তি হয়ে যায়, তার চেয়ে ভালো আর কী হতে পারে।’

বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘ডিকশনারি’। এর চিত্রনাট্য তৈরি করেছেন উজ্জ্বল চ্যাটার্জি। এই ছবির শুটিংয়ের জন্য গেল বছর ৭ মার্চ কলকাতায় যান মোশাররফ করিম। শুটিং শেষ করে ১৬ মার্চ ঢাকায় ফেরেন তিনি। এরপর গেল বছর ডিসেম্বরের শুরুতে ছবির ডাবিংয়ে অংশ নিতে আবারও কলকাতা যান এই অভিনেতা।
 
ছবির গল্পে মোশাররফ করিমকে এক নব্য ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভালোভাবে পড়াশোনা শেখাচ্ছে। এতে মোশাররফ করিমের নায়িকা পৌলমী বসু।

জানা গেছে, ‘ডিকশনারি’ ছবিতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছেন কলকাতার একঝাঁক তারকা। সেই তালিকায় আছেন আবির চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, পৌলমী বসু, চিত্রনায়িকা নুসরাত জাহানসহ অনেকে।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ