শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

বৃষের দুশ্চিন্তা, ধনুর কর্মব্যস্ততা

  বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারী ২০১৮

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল):
সকাল সকালই কোনো পরোপকার করতে পারেন। মানসিক প্রশান্তি বৃদ্ধি পাবে। কর্ম সংক্রান্ত কোনো ঝামেলার অবশান হতে চলেছে। শুভ বৃহস্পতি ও চন্দ্রর প্রভাবে আজ আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। সন্ধা থেকে ব্যবসায়ীক বকেয়া টাকা আদায় হতে শুরু করবে। বকেয়া বেতন বোনাস লাভের যোগ বলবান। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে):
সকালের দিকে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা বাতিল করতে হতে পারে। আজ ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা অপ্রত্যাশিত ঝামেলার সম্মূখীন হতে পারেন। বিকেল থেকে আপনার সময় বলবান হয়ে উঠবে। কাজ কর্মের ঝামেলা কমে আসতে থাকবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সফলতা আসবে।

মিথুন (২২ মে – ২১ জুন):
বকেয়া বিল আদায়ের চেষ্টা সফল হতে পারে। ঠিকাদারদের অপ্রত্যাশিত ভাবে নতুন কাজের সুযোগ চলে আসতে পারে। বড় ভাই বা বন্ধুর সাহায্যে পাওনা টাকা আদায় করতে পারবেন। বিকেলের পর থেকে ব্যয় কিছুটা বাড়তে পারে। কোনো আপ্যায়নে আর্থব্যয় করতে হচ্ছে। বিদেশ যাত্রা বা দূরের যাত্রার সুযোগ আসবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই):
আজ চাকরিতে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। আয় উন্নতি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেকারদের স্কুল বা কলেজে চাকরি পাওয়ার যোগ বলবান। আজ ব্যাংকার ও আয়কর আইনজীবীদের ভালো আয় রোজগার হতে চলেছে। বিকালে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। কোনো সামাজিক কাজে অংশ নিতে হতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট):
উচ্চ শিক্ষার্থে বিদেশ গমন যোগ দেখা যায়। বৈদেশীক বাণিজ্যে আয় রোজগার বাড়বে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কোথাও যেতে পারেন। বিকালের পর বিদেশী প্রতিষ্ঠানে চাকরির সুযোগ পেতে পারেন। চাকরিজীবীরা কর্মস্থলে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর):
বীমা বা শেয়ার বাণিজ্য থেকে ভালো আয় হতে পারে। উইলকৃত ভূমি পেতে পারেন। আজ চিকিৎক ও ঔষধ বিক্রেতাদের আয় উন্নতি বৃদ্ধি পাবে। দুপরের পর ভাগ্য আপনার সহায় হবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার ভিসা পেতে পারেন। কোনো আধ্যাত্মীক সাধকের দোয়া ও আশীর্বাদ লাভের যোগ প্রবল।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর):
কর্ম ব্যস্ততা বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো বেচাকেনা করতে পারবেন। ব্যবসায়ীক অংশীদারের কারণে লাভবান হতে চলেছেন। অবিবাহিতদের হটাৎ বিয়ের যোগ। দুপরের পর ব্যাংকারদের সময় কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে ব্যবসায়ীরা কিছু দুঃশ্চিন্তায় ভুগতে পারেন। ঝুকি পূর্ণ বিনিয়োগে লোকসানে পড়তে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর):
কাজের লোকের সাহায্য পেতে পারেন। অধীনস্ত কোনো কর্মচারীর বিশ্বস্ততার কারণে বড় রকমের ক্ষতির হাত থেকে রক্ষা পেতে যাচ্ছেন। কোনো হারানো দ্রব্য ফেরত পেতে পারেন। বিকালে ব্যবসায়ীদের বেচাকেনা বৃদ্ধি পাবে। জীবন সাথীর পূর্ণ সাহায্য পাবেন। অংশীদারি চুক্তিতে লাভবান হতে পারেন। হটাৎ বিবাহের যোগ দেখা যায়।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর):
কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্তদের দিনটি ব্যস্ততার। প্রেম ও রোমান্স শুভ। বিকালের পর সময় কিছুটা প্রতিকূল। হটাৎ করে কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে ঝামেলা হতে পারে। রাগ ও জেদের কারণে অসুস্থ্য হয়ে পড়তে পারেন। অনৈতিক সম্পর্কের কারণে মানহানির আশঙ্কা দেখা যায়।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি হতে পারে। গৃহের জন্য কোনো আসবাব পত্র ক্রয় করতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। বিকালে বিদ্যার্থীদের সময় ভালো যাবে। রোমান্টিক যোগাযোগ শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
আর্থিক অবস্থা ভালো যাবে। কোনো কাজের মধ্যস্ততা করায় কিছু কমিশন লাভের যোগ রয়েছে। সাংবাদিক ও ছাপাখানার মালিকদের ভালো আয় হবে। বিকালে গৃহস্থালী বা পারিবারিক কোনো কাজে ব্যস্ত হয়ে পড়বেন। বাড়িতে কোনো আত্মীয়র আগমন হতে পারে। সাংসারিক কাজে জাতিকাদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো বকেয়া বিল আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে। বিকালের পরথেকে সময় কিছুটা বলবান বলা যায় কোনো প্রতিবেশীর বাড়িতে বেড়াতে যেতে পারেন। সাহিত্যিক ও প্রকাশকদের বই মেলায় ভালো বেচাকেনা হতে পারে।

 ফিচার থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ