সোমবার , ০১ মার্চ ২০২১ |

এক অন্য অচেনা মানুষ হয়ে গেছো— নুসরাতকে নিখিল

দেশকাল বিনোদন ডেস্ক:   মঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারী ২০২১

সাংসদ হওয়ার পরপরই বেশ ঘটা করেই বিয়েটা সেরেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। ভারতে নয়, তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। কিন্তু ফাটল ধরেছে নুসরাত আর নিখিলের সেই দাম্পত্যে! বেশ কিছুদিন ধরেই টলিউড পাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতে আবার ব্যাপক আলোচিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটে। যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরাত জাহান এবং নিখিল জৈন। এমনকী জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা।

বিভিন্ন সুত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, ‘SOS কলকাতা’ ছবির সহ-অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি নৈকট্য তৈরি হয়েছে নুসরতের। নিখিলের অনুপস্থিতিতে এখন অভিনেত্রীর পাশে প্রায়ই দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তকে। দু’জনে একসঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে। ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে নিখিলের সঙ্গে আলাদা থাকার কথা স্বীকার করে নিয়েছিলেন নুসরাত। জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। কিন্তু এর মাঝেই ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন ডে-তে নিখিল কি মিস করছেন স্ত্রী নুসরাতকে? তার ইনস্টাগ্রাম পোস্ট তো অন্তত এমনটাই বলছে।

ভ্যালেন্টাইন ডে-তে নিজের ছবি পোস্ট করেছেন নিখিল। তাতে দেখা গেল, এক পাহাড়ি নির্জন এলাকায় একাকী বসে রয়েছেন নিখিল জৈন। কিছুটা আনমনাও দেখাচ্ছে তাকে। এই ছবিটি যদিও তাদের বিয়ের সময়ে তুরস্কে বোদরুমে তোলা। কিন্তু ভ্যালেন্টাইন ডে-তে নিজে——র একাকীত্ব বোঝানোর জন্যই তিনি সম্ভবত এই ছবিটি বেছে নিয়েছেন পোস্ট করার জন্য।

ছবির নিখিল ক্যাপশনে লিখেছেন, ‘ওহ আমি দুঃখিত!… বলছি তুমি কী কথা দিয়েছিলে আমাকে! আর এখন বদলে গিয়ে সম্পূর্ণ এক অন্য, অচেনা মানুষ হয়ে গিয়েছো। কিছু মনে কোরো না, আমি কিন্তু একই আছি!’

নিখিলের সেই পোস্টে নাম না নিলেও নেটজনতার বুঝতে আর বাকি থাকে না যে, তিনি নুসরাতকে উদ্দেশ্য করেই একথা বলেছেন। এদিকে ভ্যালেন্টাইন ডে উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনওরকম পোস্ট করেননি নুসরাত। তার প্রোফাইলে এখনও জ্বলজ্বল করছে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ সিনেমার প্রিমিয়ার লুক।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ