মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারী ২০১৮

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিমি দীর্ঘ যানজট

  মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিলোমিটার দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। এতে মঙ্গলবার ভোর চারটা থেকে সকাল সাড়ে আটটা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ ছিল। সকাল সাড়ে আটটার পর থেকে ধীর গতিতে থেমে থেমে যানবাহন চলছে।

যানজট ছিল দাউদকান্দির ইলিয়টগঞ্জ সেতু থেকে মেঘনা সেতু পর্যন্ত। এ যানজটে বেশি সমস্যায় পড়েছে চলমান এসএসসি পরীক্ষার শিক্ষার্থীরা। আজ কৃষিশিক্ষার ব্যবহারিক পরীক্ষা। দাউদকান্দি কাউয়াদি লোয়ার সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীরা জানায়, ওই মাদ্রাসার প্রায় এক শ শিক্ষার্থী প্রায় ১০ কিলোমিটার দৌড়ে-হেঁটে সকাল নয়টায় পরীক্ষা কেন্দ্রে পৌঁছায়।

কক্সবাজার থেকে ঢাকাগামী জনতা পরিবহনের বাসের চালক মো. লাভলু বলেন, ভোর চারটায় দাউদকান্দির গৌরীপুরে এসে যানজটে আটকা পড়ি। সাড়ে চার ঘণ্টা পর সকাল সাড়ে আটটা থেকে থেমে থেমে যান চলাচল শুরু হয়।

দাউদকান্দি হাইওয়ে থানা-পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুল হাসান বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের্ অংশে দুই লেনের সংস্কার কাজ চলছে। এতে সোমবার সন্ধ্যা ছয়টা থেকে এই যানজটের সৃষ্টি। ধীরে ধীরে এর দৈর্ঘ্য ৪০ কিলোমিটারে পৌঁছে। যানজট কাটানোর চেষ্টা চলছে।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ