মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারী ২০১৮

ক্রীড়া ডেস্ক

ভোররাতে বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য কমে ৩৩ ওভারে নেমে আসে। তখনই ধারণা করা হচ্ছিল- গাজী গ্রুপ ও লিজেন্ডস অব রূপগঞ্জের মধ্যে হবে হাড্ডাহাড্ডি লড়াই। সেটাই হল মোহাম্মদ শরীফের বোলিংয়ে। লিস্ট ‘এ’-তে অসাধারণ বোলিংয়ে হ্যাটট্রিক করেছেন তিনি। শুধু তাই নয়, করলেন ক্যারিয়ারসেরা বোলিং। তার দাপুটে বোলিংয়ের সুবাদে টান টান উত্তেজনার ম্যাচে ৫ উইকেটে জিতেছে রূপগঞ্জ।

বিকেএসপিতে টস জিতে গাজী গ্রুপকে ব্যাটিংয়ে পাঠায় লিজেন্ডস অব রূপগঞ্জ। ৩২ ওভারে গাজীর স্কোর দাঁড়ায় ১৮৬/৭। আসল নাটকটা জমে শেষ ওভারেই। ৩৩তম ওভারের প্রথম বলে চার মেরে শরীফকে স্বাগত জানান রাজিবুল ইসলাম। এতে ২০০ পেরোনোর স্বপ্ন দেখে গাজী। তবে দ্বিতীয় বলে রাজীবকে ফিরিয়ে প্রতিশোধ নেন শরীফ। এতেই ক্ষ্যান্ত হননি তিনি। পরের দুই বলে নাদিফ চৌধুরী ও রুহেল আহমেদকে তুলে নিয়ে হ্যাটট্রিক পূরণ করেন এ পেসার। এ নিয়ে প্রথম বাংলাদেশি হিসেবে লিস্ট ‘এ’তে দ্বিতীয় হ্যাটট্রিকের কীর্তি গড়লেন শরীফ। সেই সঙ্গে গাজীকে ১৯০ রানে বেঁধে দেন জাতীয় দলের সাবেক এ ডানহাতি পেসার।

এদিন শরীফের বোলিং ফিগার ৬.৪-০-৩৩-৬। লিস্ট ‘এ’ক্যারিয়ারে এটি তার সেরা বোলিং। এর আগে ২০১৬ সালে গাজী গ্রুপের হয়েলিস্ট ‘এ’তে প্রথম হ্যাটট্রিক করেন তিনি।

জবাবে ৫ বল ও ৫ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে নোঙর করে রূপগঞ্জ। ৬১ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেন পারভেজ রাসুল। তবে রেকর্ডগড়া বোলিংয়ের সুবাদে ম্যাচসেরার পুরস্কার উঠেছে শরীফের হাতে।

 খেলাধূলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ