মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১ |

রাজনীতির কারণে আটকে আছে দুই নায়িকার তালাক!

দেশকাল বিনোদন ডেস্ক:   শনিবার , ০৩ এপ্রিল ২০২১

নুসরাত জাহান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় আলাদা দলের হয়ে পশ্চিমবঙ্গের রাজনীতির ময়দানে সরব হলেও ব্যক্তিগত জীবনে তাদের জটিলতা প্রায় একই! এই রাজনীতির কারণেই আপাতত ডিভোর্সের পথে হাঁটছেন না হেভিওয়েট নায়িকারা।

শ্রাবন্তীর স্বামী রোশন সিং ও নুসরাতের স্বামী নিখিল জৈনের সঙ্গে কথা বলে এমন প্রতিবেদন করেছে কলকাতার পত্রিকা।

গত বছর দুর্গাপূজার পর থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন রোশন ও শ্রাবন্তী। আইনি পদ্ধতিতে বিচ্ছেদ না হলেও একে অন্যের সঙ্গে কোনো রকম যোগাযোগ রাখেন না তারা। শ্রাবন্তীর বিজেপিতে যোগদানের পর তাকে সৌজন্যমূলক শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

অন্য দিকে তৃণমূলের সংসদ সদস্য নুসরাতও এখন বাবা-মা আর বোনের সঙ্গে বালিগঞ্জে থাকেন। কিন্তু কোনো দম্পতিরই বিবাহবিচ্ছেদ হয়নি। এই প্রসঙ্গে রোশন বলেন, ‘‘নির্বাচনের আগে কিছুই হবে না। তবে দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে আমি চিনতেই পারব না। ওর মুখটা আমি ভুলে গিয়েছি।”

অবশ্য কিছুদিন আগে নিখিল জানিয়েছিলেন, বিবাহবিচ্ছেদ নিয়ে তিনি মুখ খুলবেন না। এবার বললেন, ‘‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনো সেই সময় আসেনি।’’

অর্থাৎ বিবাহবিচ্ছেদের সম্ভাবনাকে তিনি নস্যাৎ করেননি। বরং ইঙ্গিতে বুঝিয়েছিলেন, ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে এই নিয়ে কোনো মন্তব্য করা ঠিক হবে না। রোশনও জানান, বিরূপ কোনো মন্তব্য করলে বা তিনি যা বলতে চাইছিলেন সেটা এই মুহূর্তে বললে, মানহানির মামলা পর্যন্ত হতে পারে।

নিখিল ও রোশন দুজনেই নির্বাচনের ফলাফল ঘোষণার অপেক্ষায়। পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতিতে যুদ্ধ চলছে ক্ষমতা দখলের। অন্য দিকে তাদের বৈবাহিক জীবন দখলদারি ছেড়ে মুক্তি চাইছে।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ