মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১ |

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সরকারি পুকুর লিজ দেয়াকে কেন্দ্র করে দুদলগ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে। গত সোমবার বিকেলে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামে। পুলিশঘটনাস্থল থেকে ১২জনকে গ্রেপ্তার করেছে। আজ মঙ্গলবার গ্রেপ্তারকৃতদেরকে আদালতে সোপর্দকরা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামেরএকটি সরকারি পুকুর লিজ নিয়ে সোমবার বিকেলে গ্রামের কিতাব আলি ও খেলু মিয়ার মধ্যে প্রথমেকথা কাটাকাটি হয়। পরে উভয়পক্ষের লোকেরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষেলিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবরপেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে ৫ পুলিশসদস্যসহ উভয়পক্ষের ১৫জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১২ জনকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, কিতাব আলী-(৬০), হাবিবুর রহমান-(৪০), মিজানুর রহমান-(৪৫), হেলু মিয়া-(৩৫), লিটন মিয়া-(৩২), জিয়াউর রহমান-(৪০), জীবন মিয়া-(১৬), নিলুফাবেগম-(২৬), রেখা বেগম-(২৪), রাফিয়া বেগম-(৪৫), জিল্লু মিয়া-(৩২) ও স্বপ্না বেগম-(১৯)। 

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন,সংর্ঘষ থামাতে গিয়ে এস.আই রফিকুল ইসলামসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশবাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থানার দায়ে ১৫জনকেগ্রেপ্তার করেছে। তাদেরকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ