সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮

ইউগ্রীণ এর পণ্য নিয়ে এলো সুরভী এন্টারপ্রাইজ

নিজস্ব প্রতিবেদক   বুধবার , ১৪ মার্চ ২০১৮

দৈনন্দিন কাজের ক্ষেত্রে কম্পিউটার এবং মোবাইল একটি অপরিহার্য অংশ। এসব প্রযুক্তিপণ্য ব্যবহাররের সময় আমাদের প্রায়ই প্রয়োজন হয় বিভিন্ন ধরনের কনভার্টার এবং এক্সেসরিজ যেমন ভি জি এ কনভার্টার, মোবাইল ডাটা কেবল, ওয়ারলেস চার্জার ইত্যাদি। এসব পণ্যের মানসম্পন্ন সেবা দিতে সুরভি এন্টারপ্রাইজ লি.  বাংলাদেশে নিয়ে এসেছে ইউগ্রীণ প্রোডাক্ট।

ইউগ্রীণ নিয়ে এলো ১০ হাজার এমএএইচ ক্ষমতা সম্পন্ন পাওয়ার ব্যাংক। যা আইফোন এক্স ৫ বার, আইফোন ৮, ৫ বার এবং আইফোন ৮ প্লাস ৫ বার চার্জ করতে পারে। এটাতে অটো পাওয়ার পদ্ধতি সংযোজন করা হয়েছে। ফলে চার্জে লাগানোর সাথে সাথে চালু হবে, আবার চার্জ থেকে খুলে ফেললে বন্ধ হয়ে যাবে। যার ফলে এটাকে একটি ব্যাকআপ ব্যাটারি হিসাবে গণ্য করা যেতে পারে। এই পাওয়ার ব্যাংকটির দাম ৩,৫০০ টাকা।

ইউ গ্রীণ বাজারে নিয়ে এসেছে অত্যাধুনিক কুইক চার্জার ৩.০। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম কুইক চারজিং টেকনোলজি। এটি সাধারণ চার্জার থেকে ৪ গুণ দ্রুত চার্জ দিতে সক্ষম। এছাড়াও এতে ওভার ভোল্টেজ প্রটেকশন দেয়া আছে। যা আপনাকে নিশ্চিন্ত রাখবে আপনার ডিভাইসের ওভার ভোল্টেজের কারণে ক্ষতি হওয়া থেকে। কিউসি ৩ চার্জিং সাপোর্টেট ফোন এতে খুবই দ্রুত চার্জ হয়। এর মূল্য মাত্র ১,৩০০ টাকা।

ইউ গ্রীণ এর ইউএসবি ২.০ ওটিজি ফ্লাশ ড্রাইভ । যা অ্যাপল, এনড্রয়েড ও উইনডোজে সাপোর্টেবল। এলুমিনিয়ামের তৈরি এ পণ্যটি পানি, ধুলাবালি ও কম্পন রোধক। ৩২ জিবির ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ দিয়ে  ছবি, অডিও, ভিডিও ফাইলগুলি আপনার স্মার্টফোন বা ট্যাবলেটটিতে রাখতে পারেন। মূল্য ১,৪৭৫ টাকা মাত্র।

এসব পণ্য সম্পর্কে জানতে ঘুরে আসতে পারেন http://surovienterprise.net/ugreen এই সাইট থেকে। অন্যান্য প্রোডাক্ট সম্বন্ধে জানতে যোগাযোগ : ০১৮৪৭০৫২০৭০। বাংলাদেশে ইউগ্রীণ এর একমাত্র পরিবেশক ‘সুরভি এন্টারপ্রাইজ লিমিটেড’।

 তথ্য প্রযুক্তি থেকে আরোও সংবাদ

আর্কাইভ