বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ |

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় স্বাধীনাতা দিবসের আলোচনা সভায় হামলার ঘটনায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। মোবাইল ট্রাকিং করে সাতক্ষীরা সদর থানা পুলিশ সোমবার গভীর রাতে খুলনা শহর থেকে তাকে গ্রেফতার করে।

এদিকে, এ হামলার ঘটনায় সোমবার রাতে আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন জোসি বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আব্দুল মান্নানকে ১ নং আসামি করে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫ জনকে আসামি করা হয়।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কে.এম আরিফুল হক জানান, মোবাইল ট্রাকিং করে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে খুলনা শহরের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন জোসির দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এ মামলার বাকি আসামিদের গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, ২৬ মার্চ সোমবার বিকাল সাড়ে ৫টায় সাতক্ষীরা শহরের নিউমার্কেট এলাকায় শহীদ আলাউদ্দিন চত্বরে পৌর আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় জেলা যুবলীগের আবহায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে যুবলীগের একটি গ্রুপ অপর একটি গ্রুপের উপর হামলা চালায়।


দেশকাল/২৭মার্চ/২০১৮/মেহেদী হাসান

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ