বৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮

বিশ্বকাপ খেলতে পারবেন তো আগুয়েরা!

  বৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮

অনলাইন ডেস্ক

রাশিয়া বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ৫৮ দিন বাকি। আর এরই মধ্যে দুঃসংবাদ শুনতে হল আর্জেন্টিনার। দলের অন্যতম ফরোয়ার্ড সার্জিও আগুয়েরা হাঁটুর ইনজুরি পড়েছেন। এর ফলে রাশিয়া বিশ্বকাপে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ফিজিও হোমেরো ডি আগস্টিনো এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, হাঁটুর ইনজুরির কারণে মার্চ মাস পুরোটাই মাঠের বাইরে ছিলেন আগুয়েরো। ম্যানচেস্টার ডার্বি ও লিভারপুলের ম্যাচের পর অনুশীলনে আবার ইনজুরিতে পড়েন তিনি। এতে ছুরি-কাঁচির নিচে যেতে বাধ্য হয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। অস্ত্রোপচার শেষে এখন রয়েছেন বিশ্রামে।

আগস্টিনো বললেন, বিশ্বকাপ আসতে দুই মাসও সময় নেই। আমার মনে হয় না, এই সময়ের মধ্যে শতভাগ ফিট হয়ে সে আর্জেন্টিনা দলে যোগ দিতে পারবে। ইনজুরিটা বেশ বড়। সেরে উঠতে সময় লাগবে। জানি, সুস্থ হতে ও কঠোর পরিশ্রম করে যাবে। তবে মনে হয় না, বিশ্বকাপের আগে পুরোপুরি ফিট হতে পারবে।

রেডিও টেনকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আগুয়েরোর সুস্থ হতে কমপক্ষে পাঁচ সপ্তাহ লাগবে। তার সুস্থ হওয়ার প্রক্রিয়াটা খুব ধীরগতির। আমাদের প্রত্যাশাকে তা ছাড়িয়ে গেছে। অস্ত্রোপাচার ছাড়া তার ব্যথাটা সারিয়ে তোলার খুব চেষ্টা করা হয়েছে। তবে শেষ পর্যন্ত হার মানতে হয়েছে।

আগামী ১৪ জুন রাশিয়ায় পর্দা উঠবে ফুটবল বিশ্বকাপের ২১তম আসরে। এবার ‘ডি’ গ্রুপে রয়েছে আর্জেন্টিনা। 'এ' গ্রুপে তাদের সঙ্গী আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও আফ্রিকান ঈগল নাইজেরিয়া। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযাত্রা শুরু করবে দুবারের চ্যাম্পিয়নরা।


দেশকাল/মেহেদী হাসান


 খেলাধূলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ