শনিবার , ০৫ মে ২০১৮

বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল বাংলাদেশের বাজারে নিয়ে আসেছে ক্যামন সিরিজের পরবর্তী স্মার্টফোন। বর্তমানে বিশ্বজুড়ে ৫৮ টির বেশি দেশে অবস্থান করছে টেকনো মোবাইল। গ্রাহক চাহিদা অনুযায়ী ক্যামন সিরিজ এর স্মার্টফোনে ক্যামেরা ফিচারের উপর আলাদা করে গুরুত্ব দিয়ে থাকে।   

গত জানুয়ারি মাসে, ইনফিনিটি ডিসপ্লে (১৮:৯) এবং লো লাইট সেলফি ক্যামেরা ফিচার নিয়ে সর্বশেষ ক্যামন সিরিজের ক্যামন আই স্মার্টফোন বাজারজাত করেছিল টেকনো। প্রতিযোগীতামূলক সুবিধা থাকায় আশানুরূপ ফলাফল নিয়ে আসতে সক্ষম হয় ক্যামন আই।

টেকনো মোবাইল এর ক্যামন সিরিজের পরবর্তী স্মার্টফোন হচ্ছে ক্যামন এক্স প্রো, যা গ্রাহক চাহিদার পাশাপাশি ক্যামন সিরিজের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আশা করছে টেকনো মোবাইল। তথ্য প্রবাহ অনুযায়ী, ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে ১৬ মেগা পিক্সেলের ব্যাক ক্যামেরায় সমন্বয়ে, ৬.০ ইঞ্চি ফুল এইচডি ইনফিনিটি ডিসপ্লে থাকছে ক্যামন এক্স প্রো স্মার্টফোনটিতে।

ক্যামন এক্স প্রো স্মার্টফোনে, অক্টাকোর প্রসেসর এর সাথে, ০৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

বিশেষ মাধ্যম থেকে জানা যায়, ডিভাইসটি দুইটি সংস্করণে আসবে, ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো। পার্থক্য কি হতে পারে নির্দিষ্ট করে বলা না গেলেও, অনুমেয় যে, ক্যামন এক্স প্রো র‍্যাম এবং ইন্টারনাল স্টোরেজ এ ক্যামন এক্স এর চেয়ে এগিয়ে থাকবে।

ডিভাইসটি আগামী ৯ই মে, ২০১৮ তারিখে অফিসিয়ালি বাজারজাত শুরু করবে টেকনো এবং ইতোমধ্যে, টেকনো মোবাইলের নিজস্ব ব্র্যান্ড আউটলেটগুলোতে সীমিত সংখ্যক কপি-অর্ডারের জন্য ঘোষণা দিয়েছে তারা। যা আগামী ৩মে, ২০১৮ তারিখ থেকে শুরু হবে। প্রি-অর্ডার এর জন্য আপনার নিকটস্থ, টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেট ভিজিট করুন।

ভোক্তাদের এবং ক্রেতাদের জন্য স্মার্টফোনে সর্বোত্তম ব্যবহার অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে, গত জুলাই ২০১৭ সাল থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করে টেকনো। মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে, যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

 তথ্য প্রযুক্তি থেকে আরোও সংবাদ

আর্কাইভ