শনিবার , ০৫ মে ২০১৮

নিজস্ব প্রতিবেদকঃ
ঢাকা থেকে প্রকাশিত দৈনিক দেশকাল পত্রিকার আশুলিয়া প্রতিনিধি মোঃ আবুল কাশেমকে মুঠোফোনে ডেকে নিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত ও প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে মোঃ ফারুক মাদবরের বিরুদ্ধে। গত ২ মে রোজ বুধবার সকাল প্রায় ১১টায় আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার তজুমুদ্দিন সুপার মার্কেটের ভিতরে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নং-১৩৮। 
ভুক্তভোগী জানান, বুধবার সকালে অপরিচিত মোবাইল নম্বর থেকে আমার মোবাইলে ফোন করে তজুমুদ্দিন সুপার মার্কেটে রিয়াজ ক্যান্টিনে যেতে বলে। আমি তখন বাদশা টাওয়ারে ডেন্টাল ক্লিনিকে ডাক্তারের জন্য অপেক্ষা করছিলাম। তজুমুদ্দিন সুপার মার্কেটে এর সামনে পৌঁছলে তখন আমার গতিরোধ করে জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক শাখা কমিটির সভাপতি পরিচয়দানকারী ফারুক মাদবর ও তার সহকর্মীরা আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। আমি তাকে বললাম ভাই আমার সাথে কেন খারাপ আচরণ করছেন। এক পর্যায়ে আমার গায়ে হাত দেয় ও প্রাণ নাশের  হুমকিও দেয়। জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক শাখা কমিটির সভাপতি  পরিচয়দানকারী ফারুক মাদবর বলেন, আমি আতিকুজ্জামান আতিককে জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির সভাপতি বানিয়েছি তুই তার নিউজ কেন করছ নাই্। পরে আমি আমার জীবনের নিরাপত্তার কথা ভেবে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়রী করি। 
 এ বিষয়ে জানার জন্য ফারুক মাদবরের মুঠো ফোনে যোগাযোগ করা হলে মারধরের বিষয়ে সে অস্বীকার করে। এ ঘটনায় আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা বলেন, এ ঘটনায় একটি জিডি হয়েছে। তবে আইনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 বিশেষ খবর থেকে আরোও সংবাদ

আর্কাইভ