রবিবার , ০৬ মে ২০১৮

কুষ্টিয়া প্রতিনিধি: 
তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নির্বাচন সামনে রেখে বিভিন্ন শর্ত আরোপ করছে। তারা কখনও দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করছেন, কখন নির্বাচনের সময় শেখ হাসিনা সরকারের বদলে একটি ভুতের সরকার প্রতিষ্ঠার দাবি করছেন। কখনও নির্বাচন কমিশনের অদল বদল চাইছেন। এর মাধ্যমে তারা আসলে নির্বাচন বানচালের উছিলা তৈরী করছেন। তিনি বলেন, খালেদা জিয়া হলেন, জঙ্গী-সন্ত্রাসীদের সনদধারী সঙ্গী, দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত কয়েদি। তার মুক্তির বিষয়টি আদালত ঠিক করবে। নির্বাচন কোন অপরাধীর দণ্ড মওকুফের বিনিময় বাণিজ্য নয়। তথ্যমন্ত্রী বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে একাধিক নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। সুতরাং এই নির্বাচন কমিশনে অদল বদল নিয়ে বিএনপির দাবি যুক্তিসংগত নয়।
তথ্যমন্ত্রী রোববার বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কামিরহাটে কম্বাইন হার্বেষ্টার ম্যাশিনের মাধ্যমে ধান কাটা ও মাড়াইয়ের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এসময় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদ সভাপতি গোলাম মহাসিন ও মিরপুর উপজেলা কৃষি অফিসার রমেশ চন্দ্র ঘোস, উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহম্মেদসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ